প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনখন্ড নারায়ণগঞ্জ মহানগর বিএনপি

0
110
 
নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জে বিএনপির ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে গিয়ে তিন খন্ডে বিভক্ত হয়েছে মহানগর বিএনপি। দলের শীর্ষ নেতারা তিন ভাগে বিভক্ত হয়ে দলের কর্মসূচী পালন করেছেন।
মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে কোথায় একতাবদ্ধ বিএনপির দেখা পাওয়া যায়নি। তবে জেলা বিএনপির নেতাকর্মীরা বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের কর্মসূচীতে এককভাবে দিনটি উদযাপন করেছেন।
বিকেলে শহরের কালিরবাজারে এককভাবে সীমিত নেতাকর্মীদের নিয়ে ঘরোয়া ভাবে দোয়া ও আলোচনা সভা করে পদবিগত দায় এড়িয়েছেন মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম। সেখানে তার অনুগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
একই সময়ে নারায়ণগঞ্জ ক্লাবের সামনে দলীয় নেতাকর্মীদের মধ্যে নিজের অনুগতদের নিয়ে ও জাকির খানের সমর্থকদের নিয়ে কর্মসূচী পালন করেন মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। সেখানে দলের কয়েকশ নেতাকর্মী উপস্থিত ছিলেন।
একই সাথে মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক শকু কোন বলয়ে না ভিড়ে বরং নিজেই দলীয় কর্মসূচী নিজের কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে পালন করেছেন। সেখানে তিনি কেকে কেটে আলোচনা সভা ও দোয়া করেছেন।
এদিকে প্রতিষ্ঠাবার্ষিকীতে দলের শীর্ষ নেতারা এক হতে পারেননি বলে ক্ষোভ প্রকাশ করেছেন দলের নেতাকর্মীরা। দলের এহেন ক্রান্তিকালেও নেতাকর্মীরা নেতাদের একতাবদ্ধ দেখতে না পেরে আক্ষেপও প্রকাশ করেন। দলের এই দুঃসময়েও যদি নেতারা এক হতে না পারেন তাহলে আর কবে এক হবেন সেই প্রশ্নও রেখেছেন অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here