চাঁদার টাকা না পেয়ে ব্যবসায়ীর বাড়িতে হামলা, নারীসহ আহত-৩

0
283

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে কালাই কবিরাজ নামের এক মাছ ব্যবসায়ীর নির্মাণাধীন বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে নগদ একলাখ পাঁচ হাজার টাকা ও স্বর্ণালংকার লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় সন্ত্রাসীদের বাধা দেয়ায় ওই ব্যবসায়ীর ছেলের বউকে শ্লীতহানি করাসহ ৩ জনকে পিটিয়ে গুরতর আহত করেছে বলে জানা গেছে। এ ঘটনায় কালাই কবিরাজ বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সোমবার সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন ইসলামবাগ কালি এলাকার কালাই কবিরাজের বাড়িতে ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী কালাই কবিরাজ অভিযোগ করে জানান, তিনি বাড়ির বিল্ডিং নির্মাণ কাজ শুরুর প্রথম থেকে এলাকার চিহ্নিত চাঁদাবাজরা ৫ লাখ টাকা চাঁদা দাবী করে আসছিল। এই দাবীকৃত চাঁদা না দেয়ায় ইসলামবাগ কালি এলাকার মৃত মিয়াজ উদ্দিনের ছেলে ইউনুস ও তার ছেলে আমির হোসেন, পাবেল, রাসেল, আজিবুরের ছেলে দিপু, সাত্তার বেপারীর ছেলে ইসমাইল, কোরবান আলী নাজমুলসহ অজ্ঞাত আরো ৪/৫ জন একত্রিত হয়ে দেশী অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এসময় বাধা দেয়ায় কালাই কবিরাজ, আঃ কাসেমকে পিটিয়ে আহত করে ও পুত্রবধূ লাখি আক্তারকে শ্লীলতাহানি করে। হামলার সময় সন্ত্রাসীরা কালাই কবিরাজের পকেটে থাকা একলাখ পাঁচ হাজার টাকা লুটে নেয় ও লাখি আক্তারের গলায় থাকা ১ ভরি ওজনের স্বণের চেইন ছিনিয়ে নিয়ে ও বিশ হাজার টাকা মুল্যের নির্মাণের সরঞ্জামের ক্ষতি করে। এসময় আহত অবস্থায় কালাই কবিরাজ, আঃ কাসেম ও মোসাঃ লাখি আক্তারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় কালাই কবিরাজ বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here