চনপাড়া থেকে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

0
765

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকার থেকে ১১ গ্রাম হেরোইনসহ মোঃ রায়হান (২৩) নামে ০১ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

বুধবার বিকেলে র‌্যাব-১১ এর সহকারী পরিচালক মিডিয়া অফিসার মোঃ রিজওয়ান সাঈদ জিকু সাক্ষ্যরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত মঙ্গলবার সকালে চনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকার থেকে ১১ গ্রাম হেরোইনসহ মোঃ রায়হান (২৩) নামে ০১ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নিকট হতে মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ১,৭৭,০৫০/- টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ রায়হান নারায়ণগগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন চনপাড়া এলাকার মৃত রাজা মিয়ার ছেলে।

 

সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রূপগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here