চনপাড়ায় চেয়ারম্যান প্রার্থী গোলজার হোসেনের গনসংযোগ

0
377

খোরশেদ আলম : নারায়ণগঞ্জের রূপগঞ্জে আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চনপাড়ায় গনসংযোগ করেছেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক স্বর্ণ পদক প্রাপ্ত চেয়ারম্যান ও বর্তমান চশমা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ত্র্যাড.গোলজার হোসেন ভূঁইয়া।

শনিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড চনপাড়া এ গনসংযোগ করেন চশমা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী ত্র্যাড.গোলজার হোসেন ভূঁইয়া।

এ সময় এলাকাবাসী বলেন-গোলজার হোসেন একজন সৎ ও যোগ্য ব্যক্তি।তিনি আমাদের সাবেক চেয়ারম্যান থাকা অবস্থায় আমাদের চনপাড়ার ব্যাপক উন্নয়ন করেছেন।মসজিদ মাদ্রাসা ও সামাজিক উন্নয়ন মুলক কাজে সর্বদা এলাকাবাসী ত্র্যাড.গোলজার হোসেন কে পাশে পেয়েছে।তাই আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারও এ্যাড.গোলজার হোসেন ভূঁইয়া কে চেয়ারম্যান হিসেবে পেতে চায় এলাকাবাসী।

এ সময় চশমা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী ত্র্যাড.গোলজার হোসেন ভূঁইয়া বলেন-আমি আপনাদের সন্তান। আপনাদের ভালোবাসায় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় অংশ গ্রহন করছি। চনপাড়া বাসী আমাকে ভালোবেসে বিপুল ভোটে বিজয়ী করেছিলো। নির্বাচনে জয় যুক্ত হওয়ার পরে এলাকার বেশ উন্নয়ন মুলক কাজ করেছি।

আমাকে যদি জনগণ আবার ও সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে কায়েতপাড়া ইউনিয়ন থেকে মাদক ও সন্ত্রাস নির্মূল করা আমার প্রধান লক্ষ্য হবে, কায়েতপাড়ার অসমাপ্ত সকল রাস্তাঘাট নির্মাণ শেষ করবো এবং যোগাযোগ ব্যবস্থার আরো উন্নয়ন ঘটাবো। কায়েতপাড়া কে একটি পরিপূর্ণ রোল মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করবো,ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here