শিশুদের জন্য সুন্দর বাংলাদেশ গড়ার কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী : মেয়র হাসিনা গাজী

0
120

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, “শিশুদের জন্য একটি সুন্দর বাংলাদেশ বিনির্মাণের জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজকের এ শিশুরাই বিশ্ব দরবারে দেশের মুখ উজ্জ্বল করবে।”

শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন এলাকায় সরকারী শিশু পরিবারে আলোচনা সভা ও রাইড উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, “আগামী দিনে এ প্রজন্মের শিশুরাই স্বাধীনতার প্রধান লক্ষ্য বাস্তবায়নের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তুলবে। কারণ শিশুরাই জাতির ভবিষ্যৎ কর্ণধার। এ জন্য তাদেরকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।”
শিশুদের উদ্দেশ করে তিনি বলেন, তোমাদের মাঝেই আগামী দিনের নেতৃত্ব আছে। হয়তো তোমরাই কেউ প্রধানমন্ত্রী হবে, মন্ত্রী হবে। বৈজ্ঞানিক হবে। স্বাধীন দেশ হিসেবে বাংলাদেশ যেন মাথা উঁচু করে চলতে পারে শিশুদের সেভাবে গড়ে ওঠার আহ্বান জানান তিনি।

মারুফ-শারমীন স্মৃতি সংস্থার সভাপতি লায়ন আলহাজ্ব মোহাম্মদ মোজাম্মেল হক ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ রিয়াজ উদ্দিন, কাঞ্চন পৌরসভার কাউন্সিলর মিনারা বেগম, রূপগঞ্জ উপজেলা যুবমহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়াসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here