সিদ্ধিরগঞ্জে অস্বচ্ছল মানুষের সেবায় যাত্রা শুরু করেছে ডেন্টিষ্ট পয়েন্ট

0
229

নিজস্ব প্রতিবেদক : মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী ও সমাজের অস্বচ্ছল মানুষের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থা রেখে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মাদানী নগর চৌরাস্তা এলাকায় যাত্রা শুরু করেছে ডেন্টিষ্ট পয়েন্ট নামে একটি ডেন্টাল ক্লিনিক। তরুন ডেন্টিষ্টদের অহংকার, বাংলাদেশের উদীয়মান ডেন্টিষ্ট ডা: আশা ইসলামের তত্বাবধানে অন্যান্য রেজিষ্টার্ড ডাক্তার দ্বারা এখানে চিকিৎসা করা হয়। সমাজের চারপাশে যখন ভুয়া ডাক্তার ও হাতুরে ডেন্টিষ্টদের অপচিকিৎসায় মানুষ নাস্তানাবুদ,নাজেহাল ও হয়রানীর শিকার ঠিক তখনই পরিচ্ছন্ন চিকিৎসার অঙ্গীকার নিয়ে কাজ শুরু করেছে এই প্রতিষ্ঠানটি। জাতীয় পর্যায়ের সিনিয়র সাংবাদিক, বেসরকারী স্যাটেলাইট চ্যানেল বাংলাটিভির চিফ নিউজ এডিটর এইচ এম সাগর প্রতিষ্ঠানটির শুভ উদ্ভোধন করেন। দৈনিক ইনকিলাব, দৈনিক সমকালসহ জাতীয় কয়েকটি পত্রিকার সাবেক সিনিয়র সাংবাদিক গোলাম মোস্তাফা রুমী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বাংলাটিভির নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক হাসান মজুমদার বাবলুর সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি দৈনিক যুগান্তরের সাংবাদিক হোসেন চিশতী শিপলু, নারায়নগঞ্জের সনামধন্য সাংবাদিক মাইটিভি ও কালের কন্ঠের প্রতিনিধি আসাদুজ্জামান নুর, আরটিভির প্রতিনিধি শাহাদাত হোসেন স্বপন, নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক উদীয়মান তরুন সাংবাদিক আনন্দ টিভির জেলা প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন, সাংগঠনিক সম্পাদক ও আমার বার্তার সাংবাদিক নুরুজ্জামান কাউসার, নারায়নগঞ্জ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক এবং মাইটিভির সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন, সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের সভাপতি তরুন সাংবাদিক গ্লোবাল টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি সাইফুল্লাহ খালিদ রাসেল, সাধারণ সম্পাদক আমার সংবাদের প্রতিনিধি আমির হোসেন, আলোকিত শীতলক্ষার সম্পাদক ও প্রকাশক তোফাজ্জল হোসেন মায়া, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শাহজাহান সাজু, সোহাগ ইব্রাহীম, আবু তাহের, আব্দুল আজিজ, আলমগীর হোসেন, আফজাল হোসেন, সাহাবুদ্দিন মিয়া, ফরহাদ উদ্দিন মজুমদার, ফারুক হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডা; ফয়েজ উল্লাহ, ডা; আশরাফুজ্জামান মোমিন, এ্যাডভোকেট আব্দুল হামিদ, রেদোয়ান সোহাগ, আবদুর রহমান শুভ, আব্দুল হালিমসহ নাজাতের একঝাক তরুন উদীয়মান আলোর পথযাত্রী। এসময় ডা: আশা ইসলাম বলেন, চারপাশে যখন অপচিকিৎসা দেখি আমরা হয়ে হই। এই পরিস্থিতে সমাজের অবহেলিত মানুষ, মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধীসহ সাধারণ মানুষকে পরিচ্ছন্ন চিকিৎসা দেওয়ার লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু করেছি। আশা করছি আমরা আমাদের লক্ষে পৌছাতে পারব, পর্যায় ক্রমে আমাদের এ সেবা বিভিন্ন্ জায়গায় ছড়িয়ে দিবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here