রাজপথে সক্রিয়দের বাদ দিয়ে কমিটি হলে আমি প্রতিবাদ করবো: অ্যাড তৈমূর

0
97

রূপগঞ্জ প্রতিদিন ডেস্ক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আন্দোলন সংগ্রামে যারা সক্রিয় তাদের বাদ দিয়ে কোনো কমিটি করা হলে আমি প্রতিবাদ করবো।

আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকেলে শহরের মাসদাইর এলাকায় মজলুল মিলনায়তনে আয়োজিত বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, ভোটের অধিকার হলো স্বাধীনতার মূল অধিকার। সেই অধিকার আজ লুণ্ঠিত। সেই অধিকার আদায়ে আপনারা সবাই একত্রিত হয়ে কাজ করবেন এটিই আমরা আশা করি। আমি দলের দায়িত্বে থাকলে কেউ আমার কাছে তদবির নিয়ে আসবেন না, কারণ আমি শুনবো না। আপনারাও আমার তদবির শুনবেন না। তৈমুর বলেন, স্থানীয় পর্যায়ে আমাকে দায়িত্ব নিতে বলা হচ্ছে। আপনারাও বার বার আমাকে তাই বলছেন। আমি তো মহানগর ও জেলার সভাপতি ছিলাম, নতুন করে দায়িত্ব নেওয়ার কিছু নেই।

তিনি বলেন, আন্দোলন সংগ্রামে যারা সক্রিয় তাদের বাদ দিয়ে কোনো কমিটি করা হলে আমি প্রতিবাদ করবো। রাজপথের নেতাকর্মীদের অবহেলা করে কোনো কমিটি করা যাবে না। এক লোক বার বার এক পদে থাকলে সমস্যা হয়, যারা আন্দোলন সংগ্রাম করেছে তাদের স্থান দিতে হবে।

তৈমুর বলেন, পুরো নারায়ণগঞ্জজুড়ে আমরা লাখো লোকের মিছিল বিএনপির জন্মদিনে করতাম। এবার করোনা ভাইরাসের কারণে আয়োজন সীমিত করা হয়েছে।

এসময় অনুষ্ঠানে দলের বিভিন্ন পর্যায়ের কয়েকশ’ নেতাকর্মী উপস্থিত ছিলেন। কর্মসূচি শেষে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় ও করোনায় মারা যাওয়া সবার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here