ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে প্রকাশ্যে ছিনতাই

0
443

ডেস্ক রিপোর্ট : নারায়নগঞ্জের রূপগঞ্জে ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে প্রকাশ্যে দিবালোকে অস্ত্রেরমুখে জিম্মি করে দুই কিশোরের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাই হওয়ার ৩ ঘন্টার মধ্যে পুলিশ ধারালো অস্ত্রসহ ছিনতাইকারীকে গ্রেফতার করেছেন। সেই সঙ্গে ছিনতাই হওয়া নগদ টাকাসহ মোবাইল সেটও উদ্ধার করেছেন।

মঙ্গলবার সকালে উপজেলার ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে ঘটে এ ছিনতাইয়ের ঘটনা।

গ্রেফতারকৃত ছিনতাইকারীর নাম আশিকুর রহমান। তিনি কিশোরগঞ্জ জেলার সদর থানার ঝালুয়াপাড়া এলাকার শরিফুল ইসলামের ছেলে। বর্তমানে অভিযুক্ত আশিকুর রহমান রূপগঞ্জ উপজেলার পাঁচাইখা এলাকার রফিকুল ইসলামের বাড়িতে বসবাস করে আসছে।

ভুক্তভোগী মেহেদী হাসান ইমন জানান, তার বাড়ি কুমিল্লার জেলার মেঘনা থানার সেননগড় এলাকায়। বাবার নাম সেলিম মোল্লা। বন্ধু সিয়ামকে নিয়ে কেনাকাটার উদ্দেশ্যে সকাল সাড়ে ৭টার দিকে ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে তাঁত বাজারে কেনাকাটা করতে আসে। এসময় প্রকাশ্যে দিবালোকে অস্ত্রের মুখে জিম্মি করে চার জন ছিনতাইকারী সঙ্গে থাকা ৭ হাজার টাকা ও দুটি মোবাইল সেট লুট করে দৌড়ে পালিয়ে যায়। পরে এ ব্যপারে তাৎক্ষনিক রূপগঞ্জ থানায় গিয়ে মেহেদী হাসান ইমন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের ৩ ঘন্টার মধ্যে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদের নির্দেশক্রমে এসআই মেহেদী হাসান খাঁনসহ একদল পুলিশ ভুলতা এলাকায় অভিযান পরিচালনা করে আশিকুর রহমান নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করে। পরে ছিনতাইকারীর সঙ্গে থাকা একটি ধারালো অস্ত্রসহ ছিনতাই হওয়া নগদ টাকাসহ মোবাইল উদ্ধার করে।

এলাকাবাসী অভিযোগ করে জানান, ভুলতা এলাকায় কিশোর গ্যাং রয়েছে। এসব কিশোর গ্যাংয়ের সদস্যরা প্রায় সময়ই ছিনতাই, ডাকাতি, হত্যা, ধর্ষণসহ নানা অপরাধ করে বেড়াচ্ছেন। বেশির ভাগ ঘটনাই ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে ঘটাচ্ছেন গ্যাংয়ের সদস্যরা। ভুলতা এলাকায় এখন পুরো আতঙ্ক নগড়ি হিসেবে পরিচিতি লাভ করেছে। ভুলতা ফাঁড়ি পুলিশের দায়িত্ব অবহেলার কারনে এসব ঘটনা ঘটছে বলে অভিযোগ করেন স্থানীয়রা। মালামাল উদ্ধারসহ ছিনতাইকারীকে গ্রেফতারের জন্য থানা পুলিশ ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জানান, আসামীকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া যেকোন অপরাধীদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here