রূপগঞ্জে পুলিশের উপর হামলা: জুয়ারীদের টিম লিডার গ্রেপ্তার

0
665

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের উপর হামলার ঘটনার মামলার প্রধান আসামী জুয়ারীদের টিম লিডার আকবর বাদশাকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ ও নৌ-পুলিশ।

রবিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার তারাব পৌরসভার তারাব এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আকবর বাদশা উপজেলার তারাব পৌরসভার তারাব এলাকার বারেক মিয়ার ছেলে। আকবর বাদশা ২০২০ সালে তারাব পৌরসভার ৮ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে ডালিম প্রতীকে নির্বাচন করে। ডেমরা নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মিন্টু মোল্লা রবিবার বিকেলে আকবর বাদশাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

ডেমরা নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মিন্টু মোল্লা জানান, চলতি বছরের গত ২০ ফেব্রুয়ারি ডেমরা পুলিশ ফাড়ির পরিদর্শক রহমত মিয়ার নেতৃত্বে একদল পুলিশ শীতলক্ষ্যা নদীর পূর্বপাশে একদল জুয়ারী জুয়া খেলছে এমন সংবাদের ভিত্তিতে তারা অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশ ঘটনাস্থলে পৌছালে জুয়ারীদের টিম লিডার আকবর বাদশা, আলামিন, সোহেল, আজমত আলী, আব্দুল মালেক, আঃ রহিম, মিজানুর রহমান, জাকির হোসেন, ইয়াছিনসহ জুয়া খেলা সামগ্রী রেখে পালিয়ে যায়।

এসময় জুয়ারীরাসহ অজ্ঞাত ৩০/৪০ জন লোক পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। এসময় জুয়ারী পুলিশ পরিদর্শক রহমত মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে খুনের উদ্দেশ্যে গুরুতর জখম করে। এ ঘটনায় নৌ-পুলিশ ফাড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আরিফুল ইসলাম বাদী হয়ে আকবর বাদশাসহ নামীয় ৯ জন ও অজ্ঞাত ৩০/৪০ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই আকবর বাদশা পলাতক ছিল। রবিবার দুপুর আড়াইটার দিকে র‌্যাব-১১ ও নৌপুলিশ ফাড়ির যৌথ অভিযানে তারাব এলাকা থেকে আকবর বাদশাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হচ্ছে।

এলাকাবাসী অভিযোগ জানান, আকবর বাদশা তারাব বাশপট্টি এলাকা জুয়ার আসর বসায়। সে আসরে হরদম মাদক বেচাঁবিক্রি চলে। মাদক ব্যবসার সঙ্গে আকবর বাদশার সম্পৃক্ততা রয়েছে। আকবর বাদশা তারাব এলাকায় জুয়া, মাদক থেকে শুরু করে চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত রয়েছে। আকবর বাদশার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট পড়েছে। তার ও তার সন্ত্রাসী বাহিনীর ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস টুকু পায়না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here