রূপগঞ্জে গরুর ট্রাকের ভারেই ভেঙ্গে পড়লো রাস্তা

0
473

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সামান্য গরুর ট্রাকের ভারেই ভেঙ্গে পড়েছে রাস্তা। গত সোমবার রাত ১১ টার দিকে উপজেলার তারাব পৌরসভার রূপসী কাজীবাড়ি-টিআইসি মোড় রাস্তাটির প্রায় ১০ ফুট রাস্তা ভেঙ্গে পড়ে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত দুই বছর রূপসী কাজীবাড়ি-টিআইসি মোড় রাস্তাটি নির্মাণ করা হয়। এ রাস্তাটি দিয়ে প্রায় ৫ হাজার মানুষ চলাচল করে। রাস্তাটির দুইপাশে পানি। রাস্তাটির পূর্বপাশে বিলের পানি ও পশ্চিমপাশে একটি কারখানার পানি ছাড়া হয়। কারখানার পানির কারণে রাস্তাটির মাঝের বালু ও মাটি সরে যায়। গত সোমবার রাত ১১ টার দিকে কয়েকটি গরু নিয়ে একটি ট্রাক রাস্তাটির উপর দিয়ে যায়। এসময় হঠাৎ করেই রাস্তাটির প্রায় ১০ ফুট ভেঙ্গে পড়ে। রাস্তাটি ভেঙ্গে এখান দিয়ে চলাচলরত মানুষকে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে। রাস্তা ভাঙ্গা থাকার কারণে ১ কিলোমিটার ঘুরে বিকল্প রাস্তা ব্যবহার করতে হচ্ছে। এ ব্যাপারে স্থানীয় এলাকাবাসী পৌর কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছে।

এ ব্যাপারে তারাব পৌরসভার সচিব তাজুল ইসলাম বলেন, বিষয়টি আমার জানা ছিল না। আপনাকে ধন্যবাদ বিষয়টি জানানোর জন্য। আমার আমার কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে এখনই ব্যবস্থা নিচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here