২ শতাধিক প্রতিবেশীর মাঝে আওয়ামিলীগ নেতা আনছার আলীর ঈদ সামগ্রী বিতরন

0
207

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২ শতাধিক প্রতিবেশীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও ব্যবসায়ী মোহাম্মদ আনছার আলী। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এর নির্দেশনায় রবিবার (১৮ জুলাই) বিকেলে রূপগঞ্জ ইউনিয়নের পূর্বাচল উপ-শহরের হারার বাড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া কোরবানির ঈদে যাতে এতিমরাও গরুর মাংস খেতে পারে সেজন্য এতিমদের জন্য ২ টি গরু দেওয়া হয়েছে।

এসময় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আনছার আলী বলেন, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় ২ শতাধিক প্রতিবেশীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। করোনার প্রাদুর্ভাবে সবশ্রেণিপেশার মানুষ খুব কষ্টে দিনপার করছে। আমাদের সবার উচিত প্রতিবেশীর হক আদায় করা। আমাদের চারপাশে থাকা প্রতিবেশীরা কেমন আছে সেটার খোঁজ খবর রাখাও আমাদের দায়িত্ব। তাই ঈদের আগে আমার ব্যাক্তিগত অর্থায়নে ২ শতাধিক প্রতিবেশীকে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ করেছি। এছাড়া এতিমদের জন্য ২ টি গরু বিতরণ করেছি।

ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ হাবিবুর রহমান হারেজ, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহন মিয়া, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আব্দুল মতিন ভুঁইয়া, আওয়ামীলীগ নেতা নবী হোসেন ও মুরাদ হাসান, যুবলীগ নেতা মিঠু খন্দকার ও জয়নাল আবেদীনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here