যৌতুকের জন্য গৃহবধূকে মারধর, স্বামী আটক

0
114

প্রতিদিন নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জের ফতুল্লায় দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে স্বামী শ্বশুর বাড়িতে গিয়ে গৃহবধূকে মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। গত সোমবার বিকেলে ফতুল্লার ইসদাইর এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। এ ঘটনায় শান্তা মনি বাদী হয়ে একটি মামলা করেছেন। পরে এ ঘটনায় স্বামী সাইফুল ইসলাম সুমন (২৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

মামলায় উল্লেখ করা হয়, গত ২০১৭ সালের ২১ এপ্রিল ইসদাইর বুড়ির দোকান এলাকার ইঞ্জিনিয়ারের বাড়ির ভাড়াটিয়া টিটু পেদার মেয়ে শান্তা মনির (২১) সঙ্গে পরিবারিকভাবে একই এলাকার মুছা মিয়ার ছেলে সাইফুল ইসলাম সুমনের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের ৫ লাখ টাকার জন্য প্রায়ই স্ত্রী শান্ত মনিকে মারধর করতো সুমন। ২৮ আগস্ট সন্ধ্যায় যৌতুকের জন্য মারধর করে শান্তা মনিকে বাসা থেকে বের করে দেন সুমন। এরপর ৩০ আগস্ট বিকেলে শ্বশুর বাড়ি গিয়ে ফের যৌতুকের টাকার জন্য মারধর করেন তিনি। এসময় আশপাশের লোকজন এগিয়ে এলে সুমন পালিয়ে যায়। এরপর শান্তাকে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, শান্তা মনির অভিযোগ পেয়ে সুমনকে আটক করেছে পুলিশ। এবিষয়ে মামলা হয়েছে। শান্তা মনি চিকিৎসা নিয়ে এখন তার বাবার বাসায় রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here