তারাবতে হ্যান্ডক্যাপসহ আসামী ছিনতাইয়ের পর আবার গ্রেপ্তার

0
381

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইমন (২৫) নামে এক ওয়ারেন্টভুক্ত আসামী পুলিশের হাতে কামড় দিয়ে হ্যান্ডক্যাপসহ আসামী ছিনতাইয়ের পর আবার ওই আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার উপজেলার তারাব পৌরসভার তারাব শবনম ওয়েল মিলের সামনে এ ঘটনা ঘটে। তারাব এলাকার ইমনের বাবা হ্যান্ডক্যাপ মনির বেশকয়েকবার হ্যান্ডক্যাপসহ পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়ায় সে এলাকায় হ্যান্ডক্যাপ মনির নামে পরিচিতি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সরকারি কাজের বাঁধা দেওয়ার ঘটনায় তারাব এলাকার চিহ্নিত সন্ত্রাসী হ্যান্ডক্যাপ মনিরের ছেলে হ্যান্ডক্যাপ ইমন সরকারি কাজে বাঁধা দেওয়ার ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়। এ মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট বের হয়। বৃহস্পতিবার বেলা ১০ টার দিকে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলামের নেতৃত্বে দুই কনস্টেবলসহ ওয়ারেন্টভুক্ত আসামী ইমনকে গ্রেপ্তার করে পুলিশ।

 

এসময় পুলিশ ইমনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়ার সময় তারাব শবনম ওয়েল মিলের সামনে পৌছাঁলে হ্যান্ডক্যাপ মনির ও তারাব পৌর যুব মহিলালীগের সভাপতি পারুল আক্তার ও তার বোন পারভীন আক্তারসহ অজ্ঞাত ৫/৬ জন পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। এসময় তারা রূপগঞ্জ থানার এসআই সাইফুল ইসলামকে টেনেহিচড়ে ও পোশাক বোতাম ছিড়ে লাঞ্চিত করে।

 

এসময় হ্যান্ডক্যাপ মনির, যুব মহিলালীগ নেত্রী পারুল আক্তার ও তাদের লোকজন কনস্টেবল বজলুরের হাতে কামড় দিয়ে হ্যান্ডক্যাপসহ আসামী ইমনকে ছিনিয়ে নিয়ে যায়। পরে ছিনতাইয়ের দেড়ঘন্টা বেলা ১২ টার দিকে পূনরায় পুলিশ তারাব এলাকায় অভিযান চালিয়ে ইমনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার এসআই সাইফুল ইসলাম বলেন, ওয়ারেন্টভুক্ত আসামী ইমনকে হ্যান্ডক্যাপ ছিনিয়ে নেওয়ার পর তাকে আবার পূনরায় গ্রেপ্তার করা হয়েছে। সে এখন থানা পুলিশের হেফাজতে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here