গাঁজাসহ গ্রেপ্তার হওয়া ছাত্রলীগ নেতা ফয়সাল বহিস্কার

0
391

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৮ কেজি গাঁজাসহ গ্রেপ্তার হওয়া দাউদপুর ইউনিয়নের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল মিয়াকে বহিস্কার করেছে উপজেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার সকালে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম শিকদার-সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাছুমের সাক্ষ্যরিত এক বিজ্ঞপ্তিতে বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেন।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের নীতি ও শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জরিত থাকায় দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল মিয়াকে বহিস্কার করা হল।

জানা যায়, গত সোমবার (২১ জুন) সন্ধ্যায় র‌্যাব-১ সিপিসি-৩ পূবার্চল ক্যাম্পের একটি দল উপজেলার দাউদপুর ইউনিয়নের বাগলা এলাকা অভিযান চালিয়ে দাউদপুর ইউনিয়নের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল মিয়াকে গ্রেপ্তার করে। পরে তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে জেল হাজতে প্রেরন করা হয়। বিষয়টি গনমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়।

 

এসময় ছাত্রলীগকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় উঠে। বিষয়টি উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের নজরে আসলে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল মিয়াকে বহিস্কার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here