শীতলক্ষ্যায় গোসলে নেমে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

0
486

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নেমে ডুবে আমির হামজা (৮) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

 

বুধবার দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূর্নবাসন এলাকার ৬ নং শীতলক্ষ্যা ঘাট ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

 

শিক্ষার্থী আমির হামজা উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের ২ নং ওয়ার্ড এলাকার আমিনুল ইসলামের ছেলে। আল-আরাফা ইসলামীয়া দাখিল মাদ্রাসা মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী।

নিহত শিক্ষার্থীর মা কাউসারা বেগম জানান, বুধবার বেলা ১২টার দিকে আমির হামজাসহ তার বন্ধুদের সাথে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামে। গোসল শেষে আমির হামজার সকল বন্ধুরা উঠে আসলেও সে উঠে আসতে পারেনি। তার সহপাঠিরা আমির হামজার মা কাউসারা বেগমকে বিষয়টি জানালে তারা ডেমরা ফায়ার সার্ভিসে খবর দেন।

 

খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল দুপুর ১ টার দিকে শীতলক্ষ্যা নদীর ৬ নং ঘাট থেকে আমির হামজার লাশ উদ্ধার করে। আমির হামজার মৃত্যুতে তার পরিবারের শোকের ছাঁয়া নেমে আসে।

চনপাড়া চনপাড়া পুলিশ ফাড়িঁর ইনচার্জ বিল্লাল হোসেন জানান, লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। লাশের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here