প্রাইম টিভি বাংলায় তিন ক্যাটাগরিতে নিয়োগ বিজ্ঞপ্তি

0
446

নিজস্ব প্রতিবেদক: জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘প্রাইম টিভি বাংলা’ (জে.এস মাল্টিমিডিয়া) বেশ কিছু জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। টিভির কাজের পরিধি বৃদ্ধি পাওয়ায় ৬৪ জন জেলা সমন্বয়ক , ৬৪ জন ফটো সাংবাদিক পদে ও ১০ জন ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ দেয়া হবে।

১। জেলা প্রতিনিধি-(৬৪)
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্নাতক/স্নাতকত্তর এবংপ্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় এক বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। সেই সাথে তথ্য প্রযুক্তি ব্যবহারে
পারদর্শী হতে হবে।

২। ক্যাম্পাস প্রতিনিধি-(১০)
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্নাতক/স্নাতকত্তর এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় এক বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। সেই সাথে তথ্য প্রযুক্তি ব্যবহারে পারদর্শী হতে হবে।

৩। ফটো সাংবাদিক-(৬৪)
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচ.এস.সি/স্নাতক এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় এক বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। ক্যামেরা চালানোর ওপর প্রশিক্ষণ প্রাপ্ত হতে হবে এবং সনদ থাকা আবশ্যক।

প্রাইম টিভি বাংলা সম্পর্কে…

প্রাইম টিভি বাংলা লন্ডন ভিত্তিক বাংলা টিভি চ্যানেল। টিভিটি মূলত বাংলার ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতি তরুণ প্রজন্মের সামনে তুলে ধরে তাদের উৎসাহিত করতে কাজ করছে। এটি বাংলাদেশ, মধ্য প্রাচ্য, ইউরোপ এবং বিশ্বের আরও কয়েকটি দেশ থেকে প্রচার করবে। প্রাইম টিভি বাংলা বাংলাদেশীদের পক্ষে অন্যতম শক্তিশালী বৈদ্যুতিক/অনলাইন মিডিয়া এবং একটি শক্তিশালী নেটওয়ার্ক হিসাবে কাজ করে, যা বিশ্বজুড়ে তাদের কন্ঠস্বর তুলে ধরতে পারে।

যোগাযোগঃ মানব সম্পদ উন্নয়ন বিভাগ,প্রাইম টিভি বাংলা (জে.এস. মাল্টিমিডিয়া), ই-মেইল: cv.primetvbangla@gmail.com, মোবাইল : ০১৮১৯-৯১৩৩৯১, ক্যাম্প অফিস:১২,মৌচাক টাওয়ার, সিদ্বেশরী সার্কুলার রোড, রমনা, ঢাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here