রূপগঞ্জে যৌতুকের টাকা না পেয়ে গৃহবধূর মুখ ঝলসে দিলো পাষণ্ড স্বামী

0
552

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে যৌতুকের ২ লক্ষ টাকা না পেয়ে গরম পানি দিয়ে গৃহবধূ আন্নি আক্তারের (২১) মুখ ঝলসে দিয়েছে পাষণ্ড স্বামী মিদুল মোল্লা (২৬)।

বৃহস্পতিবার (১৩ মে) উপজেলার শিমুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত আন্নি আক্তার উপজেলার কুলিয়াদি এলাকার শফিকুলের মেয়ে। হাসপাতালে চিকিৎসা শেষে স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। বিচারের আশায় পুলিশের দ্বারেদ্বারে ঘুরছেন এ গৃহবধূ।

জানা যায়, তিন বছর আগে উপজেলার শিমুলিয়া এলাকার নজরুল মোল্লার ছেলের সাথে পারিবারিকভাবে বিবাহ হয় তাদের। তাদের সংসারে ৯ মাসের একটি মেয়ে সন্তান রয়েছে।

গৃহবধূ আন্নি আক্তার জানান, বিয়ের পরে থেকেই মাদকের টাকার জন্য মারধর করতো। মাদকের টাকা না পেলেই বাড়তো নির্যাতন। কিছুদিন আগে স্বামীর চাচাতো ভাই জাহিদুল ইসলাম মোল্লার প্ররোচনায় যৌতুকের জন্য শুরু করেন নির্যাতন। নির্যাতন সইতে না পেরে সংসারের কথা ভেবে বাবার কাছ থেকে ১ লক্ষ টাকাও এনে দেন। এতে ভালোই কাটে তাদের সংসার। কিছুদিন যেতে না যেতেই ফের ২ লক্ষ টাকা যৌতুক বাবার কাছ থেকে এনে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। যৌতুকের দাবি পূরণ করতে না পারায় গত বৃহস্পতিবার দুপুরে স্বামী মিদুল মোল্লা ঘরের দরজা বন্ধ করে তাকে মারধর করে এক পর্যায়ে ভাত রান্নার গরম পানি দিয়ে মুখ ঝলসে দেয়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে টাকা না পেলে হত্যার হুমকি দিয়ে স্বামী পালিয়ে যায়। এসময় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করান।

রূপগঞ্জ থানার ওসি ভারপ্রাপ্ত জসিম উদ্দিন জানান, এধরণের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here