রূপগঞ্জ প্রতিদিনে সংবাদ প্রকাশ ; ময়লার স্তুপ পরিষ্কারের দায়িত্ব নিল ভূলতা ফাড়ী

0
367

সাইদুর রহমান : রূপগঞ্জ প্রতিদিন অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের পর নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভূলতা ফ্লাইওভারের নিচে জমে থাকা ময়লার স্তুপ পরিষ্কারের দায়িত্ব নিল ভূলতা পুঁলিশ ফাড়ী।

শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ভূলতা পুঁলিশ ফাড়ীর ইনচার্জ নাজিম উদ্দীন মজুমদারের নেতৃত্বে বেকু দিয়ে ভূলতা ফ্লাইওভারের নিচে বিভিন্ন যায়গায় জমে থাকা ময়লার স্তুপ পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম শুরু করা হয়। এসময় পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রমে আরো অংশ গ্রহন করেন ভূলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবী সংগঠনের টিম লিডার রাকিব হাসান বাদল ও সুন্দর জীবন ক্লাব নামক সংঘঠনের সদস্যবৃন্দ। এর আগে গত ২৪-শে এপ্রিল রূপগঞ্জ প্রতিদিন অনলাইনে রূপগঞ্জে ফ্লাইওভারের নিচে ময়লার স্তুপের আগুনের ধোঁয়ায় জনজীবন বির্পযস্ত শিরোনামে নিউজটি প্রকাশিত হয়।

এ ব্যাপারে ভূলতা পুঁলিশ ফাড়ীর ইনচার্জ নাজিম উদ্দিন মজুমদার বলেন, দীর্ঘদিন ধরে পড়ে থাকা ময়লার স্তুপের দুর্গন্ধের কারনে চলাচলরত মানুষের অনেক অসুবিধা হতো। মানুষের এই অসুবিধার কথা চিন্তা করে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে পুঁলিশ ফাড়ির সদস্যদের নিয়ে পরিষ্কার করার চিন্তা করি। পরে আমার সাথে একাত্বতা প্রকাশ করে সুন্দর জীবন ক্লাব নামক একটি সংগঠনের সদস্যবৃন্দ ও ভুলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবী টিম লিডার রাকিব হাসান বাদল পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রমে অংশ গ্রহন করে। ভবিষ্যতে আমরা মার্কেট কমিটি, স্বেচ্ছাসেবি সংগঠন ও এলাকার সুশীল সমাজের সহযোগীতায় পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম চলমান রাখবো ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here