গোলাকান্দাইলে বাসের চালক-হেলপারকে হাতুড়ি পেটা করে টাকা লুট

0
251

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিনব কায়দায় চলন্ত বাস থামিয়ে চালক ও হেলপারকে অস্ত্রেরমুখে জিম্মি করে ও হাতুড়ি পেটা করে ছিনতাইকারীরা টাকা ও গাড়ির কাগজপত্র লুট করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার ভোরে উপজেলার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের গোলাকান্দাইল নীল ভিটা ব্রীজ এলাকায় ঘটে এ ঘটনা। আহত চালক হারেজ ও হেলপার হযরত আলীকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহত চালক হারেজ দিনাজপুর জেলার বীরগঞ্জ থানার চবপরুয়া গ্রামের রহিম উদ্দিনের ছেলে ও হেলপার হযরত আলী ঠাকুনগাঁও জেলার রুহিলা থানার মাদেবপুর গ্রামের জমসের আলীর ছেলে।

বাসের হেলপার হযরত আলী জানান, তারা তাজ পরিবহন কোম্পানির চালক হিসেবে চাকুরি করে আসছেন। গতকাল বুধবার ভোরে তাজ পরিবহনের বাসে (ঢাকা মেট্রো ব ১৪-১৮৬৫) যাত্রীসহ ঠাকুরগাঁও থেকে কুমিল্লা বিশ্বরোডের উদ্দেশ্যে রওনা হন। ভোর ৬টার দিকে এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের গোলাকান্দাইল নীল ভিটা ব্রীজ এলাকায় দুটি মটরসাইকেল যোগে ৬ জন ছিনতাইকারী বাসটিকে অভিনব কায়দা গতিরোধ করে। পরে বাস চালক হারেজ ও হেলপার হযরত আলীকে নামিয়ে অস্ত্রেরমুখে জিম্মি করে হাতুড়ি পেটা করতে শুরু করে। এসময় তাদের সঙ্গে থাকা ৩৬ হাজার টাকা, মোবাইল সেট ও গাড়ির সকল কাগজপত্র লুটে নেয়। এ অবস্থা থেকে বাসে থাকা যাত্রীরা এক সঙ্গে ছিনতাইকারী ছিনতাইকারী বলে চিৎকার শুরু করলে ছিনতাইকারীরা মটরসাইকেল যোগে পালিয়ে যায়।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন বলেন, এ ধরনের ঘটনা জানা নেই। অভিযোগ নিয়ে ব্যবস্থা নিচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here