গোলাকান্দাইলে ফিল্মি স্টাইলে ছুড়িঘাত করে টাকা ছিনতাই

0
393

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফারুক আহমেদ ফয়সাল নামে এক এম্বোলেন্স চালককে ফিল্মি স্টাইলে পথ আটকে ছুড়িকাঘাত করে নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

গত মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত ১২ টার দিকে উপজেলার গোলাকান্দাইল ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুরে ফারুক আহমেদ ফয়সাল বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।

এম্বোলেন্স চালক ফারুক আহমেদ ফয়সাল জানান, তিনি গত ৪ বছর ধরে গোলাকান্দাইল এলাকার আল-রাফি হাসপাতালে এম্বোলেন্সের চালক হিসেবে চাকুরি করে আসছেন। গত মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত ১২ টার দিকে তিনি হাসপাতাল থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। এসময় তিনি গোলাকান্দাইল ব্রীজ এলাকায় পৌছাঁলে ছিনতাইকারী কাউছারসহ আরো দুইজন ফিল্মি স্টাইলে মোটরসাইকেলে করে এসে ফারুকের পথরোধ করেন। এসময় ছিনতাইকারীরা ফারুকের গলায় ছুড়ি ঠেকিয়ে সব কিছু বের দিতে বলে।

 

একপর্যায়ে ছিনতাইকারী ফারুকের কাছ থেকে নগদ সাড়ে ৭ হাজার টাকা, ৪৫ হাজার টাকা মূল্যে স্বর্ণের চেইন ও ড্রাইভিং লাইসেন্স ছিনিয়ে নিয়ে যায়। এসময় ছিনতাইকারীরা ফারুককে ছুড়ি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় ফারুক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি ভারপ্রাপ্ত এইচএম জসিম উদ্দীন বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here