চনপাড়ায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদকের বাড়িতে সন্ত্রাসী হামলা, ভাংচুর : আহত ৩

0
174

ডেস্ক রিপোর্ট : নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক স্বর্ণালী আক্তারের বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর করেছে। এ সময় হামলাকারীরা স্বর্ণালীর পিতা, মাতা ও ভাইকে পিটিয়ে আহত করেছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে উপ‌জেলার চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়নের ১ নম্বর ওয়া‌র্ডে এ ঘটনা ঘটে। হামলাকারীরা হলেন, শাহীন ওরফে সিটি শাহীন, জয়নালসহ অজ্ঞাত ৮/১০ জন। জানা গেছে, হামলাকারীরা চনপাড়ার শীর্ষ সন্ত্রাসী। তাদের নামে থানায় হত্যাসহ এক ডজনের অধিক মামলা রয়েছে। একটি সুত্র জানিয়েছে ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি ও তার স্বামী হাছান মুহুরী হত্যা মামলার আসামি জয়নাল ও সি‌টি শাহীন।

চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক স্বর্ণালী আক্তার বলেন, আমি রাস্তা দিয়ে যাওয়া-আসার সময় শাহীন, জয়নাল প্রায় সময় আমাকে উত্যক্ত করে। মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে সন্ত্রাসীরা আমাকে কু প্রস্তাব দেয় এবং শ্লীলতাহানির চেষ্টা করে। আমি তাদের কু প্রস্তাবের প্রতিবাদ করায় তারা আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে। সন্ত্রাসীরা আমার বাড়িতে অস্ত্র নিয়ে হামলা চালায়। আমার বাবা আমির হো‌সেন, মাতা হা‌ছিনা বেগম ও ভাই হি‌মেল উত্যক্ত করার প্রতিবাদ করলে শাহীন, জয়নাল আমার বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর করে। আমার বাবা, মাতা ও ভাইকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে। আমার স্বর্ণের চেন ও আমার বাবা, ভাইয়ের দুইটি মোবাইল ছিনিয়ে নেয়।

পরে ডাক চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে শাহীন ও জয়নাল আমাদের বিভিন্ন প্রকার ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

এ ব্যাপা‌রে রূপগঞ্জ থানার ইন্স‌পেক্টর (তদন্ত) জ‌সিম উ‌দ্দিন ব‌লেন, অ‌ভি‌যোগ পে‌য়ে‌ছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here