করোনায় স্বাস্থ্যবিধি না মেনে চলছে রূপগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিস

0
262

নিউজ ডেস্ক ঃ কোন প্রকার স্বাস্থ্যবিধি না মেনে চলছে রূপগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিসের সকল কার্যক্রম। এতে অতিরিক্ত ঝুঁকির মধ্যে রয়েছে এখানে আসা লোকজন।
সারা দেশে ভয়ানক করোনা ভাইরাসকে ঘিরে স্বাস্থ্যবিধির বিষয়ে সরকার কঠোর হুশিয়ারি দিয়েছেন। ১৪ এপ্রিল থেকে সারা দেশে কঠোর লকডাউন ঘোষণা দেয়ার পর থেকেই সাধারন মানুষ দিশেহারা হয়ে পড়েছে।
সোমবার (১২ এপ্রিল) রূপগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিস পুর্ব এবং পশ্চিম দুটি অফিসেই দলিল লেখকসহ ক্রেতা-বিক্রেতার ভিড় দেখা দিয়েছে।

সড়েজমিনে ঘুরে দেখা যায়, অন্যান্য সময়ের চেয়ে সোমবার ছিলো জমি বেচা-কেনার অনেক চাপ। লকডাউনের শেষ সময় বিধায় এ চাপের সৃষ্টি হয়েছে বলে দলিল লেখকরা দাবি করেন। অনেকেই মাস্ক না পড়েই এজলাসের সামনে উপস্থিত হচ্ছে। একজনের সঙ্গে আরেক জনের ঘেষে আসা যাওয়া করছে।
এতে করে চরম ঝুঁকির মুখে রয়েছেন এখানে আগত দলিল লেখক, ক্রেতা-বিক্রেতা, সাব-রেজিষ্ট্রি অফিসের কর্মকর্তা-কর্মচারীসহ জনসাধারন। সরকারী নিয়মানুযায়ী ও স্বাস্থবিধি না মেনে এভাবে চলতে থাকলে ভয়াবহ অবস্থার সৃষ্টি হতে পারে বলে স্থানীরা মনে করেন।
সাব-রেজিষ্ট্রি অফিসের কেরানি আমিন মিয়া বলেন, মানুষকে স্বাস্থ্যবিধি মেনে সাব-রেজিষ্ট্রি অফিসে প্রবেশ করার কথা বললেও তা মানছেনা। তারপরও আমরা চেষ্টা করছি শত ভাব নিয়ন্ত্রণ করার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here