ভুলতায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ট্রাক চালক মৃত্যু

0
230

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা এলাকায় সড়ক দূর্ঘটনায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত শফিকুল ইসলাম নিহত হয়েছেন।

রবিবার (২৮ মার্চ) দুপুরে গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে ভূলতা ফ্লাইওভারের ইউটার্ণে ট্রাফিক বক্সের সামনেই এ ঘটনাটি ঘটে। নিহত শফিকুল ইসলামের বাড়ি বগুড়া জেলার সদর থানার বাঘপাড়া গ্রামে। তিনি ঐ এলাকার মৃত অলির ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভূলতা ফ্লাইওভার দিয়ে মদনপুর থেকে আসা একটি মালবাহী ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৬-২৮৬৩) সাথে গাউছিয়া মার্কেটের মালবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-১৪৮১) সিগন্যাল লাইট না জ্বালিয়ে ইউটার্ণ করায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মদনপুর থেকে আসা ট্রাকের চালক শফিকুল ইসলাম নিহত হন। নিহত শফিকুল ইসলাম হলেন, বগুড়া জেলার সদর থানার বাঘপাড়া গ্রামের মৃত অলির ছেলে।

চালক শফিকুল ইসলামের ছেলে স্বাধীন ছিল হেলপারের কাজ করত। ছেলে স্বাধীন জানান, যখন আমাদের গাড়িটি ১০হাত দূর এমন সময় হঠাৎ অপর গাড়িটি ইউটার্ণ করে। আমার বাবা শত চেষ্টা করেও পারেনি তার জীবন রক্ষা করতে। চালক না হয়েই যারা চালক সেঁজে এভাবে মানুষ খুন করে তাদের বিচার হওয়া দরকার। এসব খুনি চালকদের বিচার চাই। যখন আমার বাবা আহত অবস্থায় কাতরাচ্ছিল তখন যদি কোনো পুলিশ হাসপাতালে নেয়ার জন্য এগিয়ে আসতো তাহলে আমার বাবা বেঁচে যেত।

এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে থানার (ওসি) মনিরুজ্জামান বলেন, সড়ক দূর্ঘটনার বিষয়টি আমি জানি। লাশটি স্বজনরা তাদের গ্রামের বাড়ি বগুড়ায় নিয়ে গেছে। পুলিশের অবহেলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পুলিশের কোন অবহেলা ছিলনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here