প্রধানমন্ত্রীর হাতকে শ‌ক্তিশালী কর‌তে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে : মেয়র হাসিনা গাজী

0
172
ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, “জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন সোনার বাংলা গড়তে আর সেই স্বপ্ন বুকে নিয়ে দেশে উন্নয়ন করে চলেছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শ‌ক্তিশালী কর‌তে এবং দেশকে এগিয়ে নিতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।”
মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে শুক্রবার (২৬ মার্চ) সকা‌লে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার খাদুন এলাকায় তারা‌বো পৌরসভা কার্যাল‌য়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্র‌তিকৃ‌তি‌তে ফুল দিয়ে শ্রদ্ধা নি‌বেদন, বঙ্গবন্ধুর রু‌হের মাগ‌ফেরাত কামনা ক‌রে দোয়া মাহ‌ফিল এবং হা‌টিপাড়া এলাকায় পৌরসভার কেন্দ্রীয় শহীদ মিনা‌রে মু‌ক্তিযু‌দ্ধের সকল বীর শহীদ মু‌ক্তি‌যোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন শে‌ষে তি‌নি সাংবা‌দিক‌দের এসব কথা ব‌লেন।
রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, “আওয়ামী লীগ সরকার আছে বলেই আজ দেশের উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের এতো সুবিধা দিয়েছেন যে নারীরা আজ আর ঘরে বসে থাকতে চায় না। আজ দেশের যে উন্নয়ন হয়েছে তার পুরোটাই আওয়ামী লীগ সরকারের জন্য।”
তিনি আরও বলেন, “বঙ্গবন্ধু চেয়েছিলেন সোনার বাংলা গড়তে। কিন্তু তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সোনার বাংলা গড়েছেন। কিন্তু দুভাগ্য বঙ্গবন্ধু সেই সোনার বাংলা দেখে যেতে পারেননি। কারণ একটি কুচক্র মহল তাকেসহ পুরো পরিবারকে নৃশংসভাবে হত্যা করে। আমাদের প্রধানমন্ত্রী বেঁচে গিয়েছিলেন। এরপর তিলে তিলে বঙ্গকন্যা আওয়ামী লীগকে সাজিয়েছেন এবং এই সোনার বাংলা গড়ে তুলেছেন। তাই এটা বলতেই হয় নৌকা আছে বলেই আজ দেশের উন্নয়ন হচ্ছে। আমরা দারিদ্রহীন ও ক্ষুধামুক্ত একটি দেশ পেয়েছি।”
এ সময় তারাবো পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান মোল্লা, সাপ্তাহিক রূপকণ্ঠ পত্রিকার সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলী‌গের সভাপ‌তি মাহাবুবুর রহমান মে‌হের, উপ‌জেলা যুবলী‌গের সাধারন সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিন, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, তারাবো পৌরসভার সচিব তাজুল ইসলাম, তারাবো পৌরসভার কাউন্সিলর আমির হোসেন, বিএম আতিকুর রহমান, মাহববুর রহমান জাকা‌রিয়া, আনোয়ার হোসেন, রফিকুল ইসলাম মনির, রাসেল সিকদার, মাহফুজা আক্তার, জোসনা বেগম ও লায়লা পারভীনসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগ, যুবমহিলালীগ, শ্রমিক লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা শহীদ মিনারে বীর শহীদ মু‌ক্তিযুদ্ধা‌দের সম্মা‌নে পুস্পমাল্য অর্পন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here