মামলার আসামী গ্রেফতারের দাবীতে কায়েতপাড়ায় মানববন্ধন

0
157

ডেস্ক রিপোর্ট : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে মিথ্যা, বানোয়াট, গুজব ছড়ানোর অপরাধে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলার আসামী আশরাফুল আলম ভুঁইয়া জেমিন ও তুষারের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলার পূর্বগ্রাম এলাকায় পূর্বগ্রাম বহুমুখি উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধনের আয়োজন করে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠন এবং চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মী।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলীর সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা শ্রী রবিরায়ের সঞ্চালনায় মানববন্ধনে, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ বজলুর রহমান, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি শাহিন খান, আরিফুল আলম দীপু, চনপাড়া শেখ রাসেল ইউনিয়ন মহিলালীগের সভাপতি নাজমা খান, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলমগীর হোসেন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক চাঁন মিয়া, সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগ, যুবমহিলালীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে মিথ্যা, বানোয়াট, গুজব ছড়ানোর অপরাধে আশরাফুল আলম ভুঁইয়া জেমিন ও তুষারের নামে রূপগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার (২৩ মার্চ) রাতে মামলাটি দায়ের করেন গাজী গ্রুপের ম্যানেজার (এডমিন) মোজাম্মেল হক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here