মামলার প্রতিবাদে কায়েতপাড়ায় ছাত্রলীগের বিক্ষোভ

0
149

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউনিয়ন ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ( বীর প্রতিক) এর ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের একাংশ।

বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকায় এই বিক্ষোভ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এর আগে ফেইসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে গত ২৩ মার্চ পাটমন্ত্রীর পক্ষে তার প্রতিষ্ঠানের ম্যানেজার ( এডমিন) মোজাম্মেল হক বাদি হয়ে কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি তুষার ও সাংগঠনিক সম্পাদক জেমিনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মানববন্ধন কর্মসূচিকালে কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি লুৎফর রহমান মুন্না জানান, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ( বীর প্রতিক) এর রূপগঞ্জে জবর-দখলের প্রতিবাদ করায় কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগে সহ-সভাপতি আশফাকুল ইসলাম তুষার ও সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম জেমিনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করান মন্ত্রী। উপজেলা আওয়ামীলীগের শীর্ষ নেতা হয়েও তিনি দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করাচ্ছেন।

এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ। এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাফিজুর রহমান ভুইয়া সজিব, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাছুম চৌধুরী অপু, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, লুৎফর রহমান মুন্না, দিপু হোসেন, জাহিদ হোসেন বিদ্যুৎ, ইমন ভূইয়া, তুষার, রাকিব আরিফ কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি রাসেল কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা পাভেল প্রমুখ।

এসময় ছাত্রলীগ নেতারা বলেন, অভিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার না হলে ভবিষ্যৎতে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here