বালুবাহী ট্রাকে চাঁদাবাজি, কাঞ্চনে হাতেনাতে তিন চাঁদাবাজ গ্রেফতার

0
270

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বালু বাহী ট্রাকে চাঁদাবাজি করাকালে তিন চাঁদাবাজকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ মার্চ) রাতে উপজেলার কাঞ্চন ব্রীজ এলাকা থেকে ওই তিন চাঁদাবাজকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, রূপগঞ্জ উপজেলার কেরাব এলাকার আব্দুল গাফ্ফার মিয়ার ছেলে আবু তাহের মিয়া, চৌধুরীপাড়া এলাকার দেওয়ান মোকাম্মেলের ছেলে আল হাদি ওরফে জাকারিয়া ও হারেজ মিয়ার ছেলে শামিম।

এ ঘটনায় ভুক্তভোগী ট্রাক চালক সরিফুল ইসলাম বাদী হয়ে ওই তিন জনকে আসামী করে রূপগঞ্জ থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন। ট্রাক চালক সরিফুল ইসলাম টাঙ্গাইল জেলার মধুপুর থানার দুর্গাপুর এলাকার সেকান্দার আলীর ছেলে।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, সরিফুল ইসলাম দীর্ঘ দিন ধরে কমিশন ভিত্তিক ভাড়ায় ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। তিনি বুধবার রাতে ময়মনসিংহ হতে বালু বোঝাই ট্রাক নিয়ে রূপগঞ্জের রূপসী এলাকার সিটি মিলের উদ্দেশ্যে রওনা হন। এসময় উপজেলার কাঞ্চন ব্রীজ এলাকায় পৌছাবামাত্র একটি অটোরিকশা যোগে এসে চাঁদাবাজ আবু তাহের, আল হাদি ওরফে জাকারিয়া ও শামিম ট্রাকটি গতিরোধ করে। এসময় ট্রাক চালকের কাছে দশ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে চাঁদাবাজরা চালক সরিফুল ইসলামকে মারধর করে। এসময় পকেটে দুই হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে ট্রাক চালকের আত্মচিৎকারে পুলিশ ঘটনাস্থলে পৌছে হাতেনাতে ওই তিন চাঁদাবাজকে গ্রেফতার করে।

এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, আসামীদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here