সমগ্র বাঙালির মাঝে বঙ্গবন্ধুর আদর্শ চিরদিনই বেঁচে থাকবে : পাটমন্ত্রী গাজী

0
150

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বঙ্গবন্ধুর মতো এমন নেতা ও নেতৃত্ব বিশ্বের ইতিহাসে সত্যিই বিরল।

একজন মানুষের মধ্যে যত ধরনের গুণাবলি থাকা সম্ভব, বঙ্গবন্ধুর মাঝে তার সবগুলোই ছিল; যে কারণে বঙ্গবন্ধু আজও আমাদের মাঝে উজ্জ্বল, চিরভাস্বর ও স্ব-মহিমায় উদ্ভাসিত। ক্ষমা, দয়া ও দানশীলতা বঙ্গবন্ধুর অন্যতম মহৎ গুণ।”

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বুধবার (১৭ মার্চ) বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় মুড়াপাড়া সরকারী কলেজ মাঠে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত মহাসমাবেশ ও বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আরো বলেন, “বাংলাদেশের গরিব-দুঃখীসহ সব মানুষের আশা-আকাঙ্খার ভরসার স্থল বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি জাতির পিতার সুযোগ্য কন্যা হিসেবে হাজারও বাঁধা অতিক্রম করে, ঘাত-প্রতিঘাত সহ্য করে তার দূরদৃষ্টি ও বিচক্ষণতা এবং রাজনৈতিক প্রজ্ঞা ও অভিজ্ঞতা দিয়ে বাংলাদেশকে বিশ্ব দরবারে মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন।

 

তাই দেশবাসীকে সঙ্গে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমেই মুজিব আদর্শ বাস্তবায়ন করা সম্ভব।”

 

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শাহজাহান ভুইয়ার সভাপতিত্বে মহাসমাবেশে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মোল্লা, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য শীলা রানী পাল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শেখ সাইফুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মরিয়ম আক্তার কল্পনা, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আনছার আলী, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুর হোসেন ভুঁইয়া, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক ভুঁইয়া, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলীম উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারন সম্পাদক নাঈম ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিকদার, সাধারন সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাসুম, উপজেলা যুবমহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার, সাধারন সম্পাদক সেলিনা আক্তার রিতা, মুড়াপাড়া সরকারী কলেজ ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন, মুড়াপাড়া সরকারী কলেজ ছাত্র সংসদের জিএস সাদিকুল ইসলাম সজিবসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগ, যুবমহিলালীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

মহাসমাবেশে সঞ্চালনা করেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল আজিজ ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন।

 

পরে শিশু ও দলীয় নেতাকর্মীদের নিয়ে কেক কেটে জন্মদিনের উৎসব পালন করেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। সর্বশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here