কাঞ্চনে কলি বাহিনীর সন্ত্রাসীরা যুবককে কুপিয়ে জখম

0
642
ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তার করতে কলি বাহিনীর সন্ত্রাসীরা এবাররফিকুল ইসলাম রফি নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গত রবিবার দিবাগত রাত ১১ টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার কাঞ্চন পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ ঘটনা ঘটে।
আহত যুবক রফিকুল ইসলাম রফি জানান, তিনি কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক তার খালাতো ভাই। রফি উপজেলার কাঞ্চন বাজারে থাই গ্লাসের ব্যবসা করেন। আর মেয়রের সঙ্গে কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম রসুল কলির রাজনৈতিক বিরোধ রয়েছে। গত রবিবার রাত সাড়ে ১০ টার দিকে দিকে তিনি দোকান বন্ধ করে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় তিনি কাঞ্চন পল্লী বিদ্যুত অফিসের সামনে গেলে গোলাম রসূল কলির নেতৃত্বে ল্যাংড়া নূরা, রবিউল, শান্ত, দেওয়ান নবিউর, আনোয়ারসহ সাইফুল্লাহসহ দেশী অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রফির পথরোধ করে এলোপাথারিভাবে কুপিয়ে গুরুতর জখম করেন। কাঞ্চন পৌর মেয়রের আত্মীয় হওয়ায় কলি ও তার বাহিনীর সদস্য তাকে কুপিয়ে আহত করেছে বলে তিনি জানান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ ব্যপারে কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক বলেন, আমি কাঞ্চনকে শান্ত রাখতে চাই। আর গোলাম রসুল কলির নেতৃত্বে তার বাহিনী অশান্ত রাখতে চায়। একের পর এক সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে কলি বাহিনী।
এ বিষয়ে অভিযুক্ত গোলাম রসুল কলির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এসব ব্যপারে কথা বলতে রাজি হননি।
এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, কয়েকদিন আগে কলি বাহিনীর দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here