থানায় মামলা করায় গোলাকান্দাইলে ফের দম্পতির উপর হামলা

0
613

ডেস্ক রিপোর্ট ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে থানায় মামলা করায় প্রতিপক্ষের লোকজন ফের খোকন মিয়া (৩৫) নামে ব্যবসায়ী ও স্ত্রীকে ফের পিটিয়ে আহত করেছে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার ( ০৩ মার্চ ) বিকেলে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের বিজয় নগর এলাকায় এ ঘটনা ঘটে। আহত যুবক খোকন আড়াইহাজার থানার দাসপাড়া এলাকা বিল্লাল হোসেনের ছেলে। তিনি বর্তমানে গোলাকান্দাইল বিজয়নগর এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন।

হামলার শিকার স্ত্রী রোজিনা বেগম জানান, গত শুক্রবার ফেব্রুয়ারি ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে রাতে সোয়াদ, পারভেজ ও মিল্লাতের অজ্ঞাত ৪/৫ জন খুর ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে খোকনের গোলাকান্দাইল ইউনিয়নের বিজয় নগর এলাকার ভাড়া বাড়িতে প্রবেশ করে খোকন মিয়া ও তার স্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেন। এ ঘটনায় খোকন মিয়া বাদী হয়ে সোয়াদ, পারভেজ ও মিল্লাতকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা দায়ের করায় ক্ষিপ্ত হয়ে বুধবার বিকেলে গোলাকান্দাইল ইউনিয়নের বিজয় নগর এলাকার ভাড়া বাড়ির সামনে সোয়াদ, পারভেজ, মিল্লাত ও দেলোয়ারসহ অজ্ঞাত ৪/৫ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে খোকন মিয়া ও তার স্ত্রী রোজিনা আক্তারকে এলোপাথারিভাবে পিটিয়ে গুরুতর আহত করে। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন লোহার পাইপ দিয়ে পিটিয়ে খোকন মিয়ার দুটি দাঁত ভেঙে পেলে। পরে তাদের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা চলে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ ব্যাপারে প্রতিপক্ষের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যে বলে দাবি করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here