রূপগঞ্জে একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার প্রথম বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ

0
298

ডেস্ক রিপোর্ট ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে স্বেচ্ছাসেবীদেরকে নিয়ে প্রথম বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়েছে।

রবিবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পূর্বাচল শীতলক্ষা রিসোর্টে স্বেচ্ছাসেবীদের নিয়ে সারাদিন ব্যাপী বিভিন্ন খেলাধুলার মধ্য দিয়ে আয়োজন করা হয়।

পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার সম্মানিত প্রধান উপদেষ্টা লায়ন মীর আব্দুল আলীম, এবং সংগঠনের পক্ষ থেকে সর্বোচ্চ রক্তদাতা মোঃ সোহেল মিয়া ও অনলাইন অ্যাক্টিভ মোঃ গোলাম শহিদুল ইসলাম কে সম্মাননা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন,রূপগঞ্জ প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা আলম হোসেন,সংগঠনটির উপদেষ্টা রিনা আক্তার, সোহাইল ভূঁইয়া, সাইফুল ইসলাম ভুঁইয়া সোহেল, আরিফুর রহমান সুমন, সাবেক উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মনির হোসেন, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ খান জয়,শামীম হোসেন, সংগঠনটির সহ সভাপতি সাবরিনা মাহমুদ শোভা প্রমুখ।

এসময় সংগঠনটির প্রতিষ্ঠাতা মোঃ মহসিন ইসলাম বলেন, সংগঠনের সকল রক্তযোদ্ধা ভাই ও বোনদের নিয়ে এটা আমাদের প্রথম আনন্দ ভ্রমণ ইনশাআল্লাহ। এখন থেকে প্রতিবছরই আমরা এরকম আনন্দ ভ্রমনের আয়োজন করে থাকবো। এতে করে সকলের মন ভালো থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here