করোনা মোকাবেলায় দেশে শ্রেষ্ঠ গরীবের চেয়ারম্যান হলেন ভোলাবর টিটু

0
78

সাইদুর রহমানঃ সাধারণ মানুষের জন্য তার মন কাঁদে। যে কারো বিপদেই ছুটে যান তিনি। সাধারণ মানুষের কাছে তিনি গরীবের চেয়ারম্যান হিসেবেই পরিচিত। বলা হচ্ছে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলাব ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন টিটুর কথা। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই তিনি মানুষের জন্য নিবেদিন প্রাণ। এছাড়া মহামারি করোনা ভাইরাসে সাধারণ মানুষের জন্য কাজ করে প্রশংসায় ভাসছেন তিনি। মহামারি করোনা ভাইরাসের সময় তিনি রাতের আধারে দুস্থ্যদের মাঝে খাবার, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। এছাড়া করোনা ভাইরাসে সাধারণ মানুষকে সচেতন করতে জনসচেতনতামূলক কর্মকান্ড করেছেন।

এর ফলাফল সরূপ মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় সম্মুখ সারিতে থেকে জনগনের পাশে দাড়ানো এবং কর্মহীন জনগোষ্ঠীকে সার্বিক সহায়তা প্রদান ও সুরক্ষা সামগ্রী ব্যবহারে আগ্রহী করায় চেয়ারম্যান আলমগীর হোসেন টিটুকে দেশের শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়। রাজধানীর বিজয়নগর এলাকার হোটেল ফার্স এর অডিটরিয়ামে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম আয়োজিত এক অনুষ্ঠানে সংগঠনের সভাপতি এসএম জাকারিয়ার সভাপতিত্বে তাকে এই ক্যাটাগরিতে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত করে তার হাতে আজীবন সদস্য সম্মাননা ও স্বর্ণপদক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

স্থানীয়রা জানান, আলগমীর হোসেন টিটু এলাকায় গরীবের চেয়ারম্যান হিসেবে পরিচিত। তিনি সাধারণ মানুষের জন্য সব সময় কাজ করে যাচ্ছেন। এছাড়া রাস্তাঘাট মেরামতসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড করে তিনি সাধারণ মানুষের পছন্দের তালিকায় রয়েছেন।

চেয়ারম্যান আলগমীর হোসেন টিটু বলেন, আমি চেয়ারম্যান হয়েছি সাধারণ মানুষের জন্য। তাই যতদিন বাচঁবো সাধারণ মানুষের জন্য কাজ করে যাবো। মহামারি করোনা ভাইরাসের কারণে পুরো পৃথিবী আজ স্তব্ধতা বিরাজ করছে। আমাদের দেশের মানুষ অনেক ভাগ্যবান খুব দ্রুত করোনা ভ্যাক্সিন পেয়েছে। সকলকে ভ্যাক্সিন নেওয়ার অনুরোধ জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here