রূপগঞ্জে পৃথকস্থানে বাড়িঘরে হামলা-ভাংচুর ও সংঘর্ষে আহত-৯

0
329

ডেস্ক রিপোর্ট : নারায়নগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত ও পূর্ব বিরোধকে কেন্দ্র করে পৃথক স্থানে দুই পক্ষের মাঝে সংঘর্ষ হামলা-ভাংচুরের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের নয় জন আহত হয়েছে।

গতকাল বুধবার (১০ ফেব্রুয়ারী) সকালে উপজেলার ধামছি, চরচনপাড়া ও চরপাড়া এলাকায় ঘটে এসব ঘটনা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় বাড়ির রাস্তায় গরুর বর্জ্যে ফেলানোকে কেন্দ্র করে সুরুজ মিয়ার সঙ্গে চাঁন মিয়ার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে একে অপরের বাড়িঘরে হামলা ভাংচুর শুরু করে। এক এক পর্যায়ে উভয় পক্ষের মাঝে সংঘর্ষে সুরুজ মিয়াসহ ছেলে সৈকত, স্ত্রী আয়েরা খাতুন, প্রতিপক্ষ চাঁন মিয়াসহ মেয়ে শিখা ও স্ত্রী ফরিদা বেগম আহত হন। এদের মধ্যে সৈকতের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

অপর দিকে, কায়েতপাড়া ইউনিয়নের চরচনপাড়া এলাকায় আপন ছোট ভাই আল-আমিনের একটি ঘর নির্মাণের কাজ নেন বড় ভাই আওলাদ হোসেন। একদিন কাজ বন্ধ থাকায় আল-আমিন লাঠিসোটা নিয়ে আওলাদ হোসেনকে পিটিয়ে গুরুতর আহত করে ।

এদিকে, তুচ্ছ ঘটনা কেন্দ্র করে দাউদপুর ইউনিয়নের ধামছি এলাকায় ইকবাল ও শফিকুল নামের দুই যুবকের মাঝে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। আর এ ঘটনাকে কেন্দ্র করে শফিকুলের বন্ধু বাবলু মিয়াকে একা পেয়ে চাপাতি দিয়ে এলোপাতারি ভাবে কুপিয়ে জখম করে ইকবালসহ তাদের লোকজন। এসময় বাঁধা দিতে এগিয়ে গেলে বাবলুর ভাই সিহান মিয়াকেও পিটিয়ে আহত করা হয়। এছাড়া বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুরও করা হয়। পৃথক ঘটনায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এসব ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, পৃথক ঘটনায় অভিযোগ পেলে তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here