ভুলতায় ডিবি পুলিশ পরিচয়ে টাকা মোবাইল ছিনতাই

0
322

ডেস্ক রিপোর্ট ঃ রূপগঞ্জের ভুলতায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (৭ ফেব্রুয়ারি ) দুপুর ২ টার দিকে উপজেলার ভুলতা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার নাজমুলের কাছ থেকে বেতনের ১২ হাজার টাকা ও এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার অভিযোগ করেছেন। ছিনতাইয়ের শিকার নাজমুল উপজেলার ভুলতা এলাকার মাইক্রো ফেবার (এ ওয়ান পোলার) নামক একটি পোশাক কারখানায় ৩ বছর যাবৎ হেলপার হিসেবে কাজ করে আসছেন। সে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ৫ নং ক্যানেল এলকার শফি ভেন্ডারের বাড়ির ভাড়াটিয়া। তিনি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার জয়কা ইউনিয়নের কান্দাইল এলাকার উমেদ আলীর ছেলে।

নাজমুল মিয়া জানান, দুপুরে বাড়ি থেকে খাওয়া দাওয়া শেষে পায়ে হেঁটে কর্মস্থলের উদ্দেশে রওনা হন। কিছুদূর যাওয়ার পর টোটাল ডেইরি নামক একটি মিষ্টি দোকানের সামনে যাওয়ার পর দুইজন ব্যক্তি একটি অটোরিকশা নিয়ে তার পথরোধ করে। তিনি আরও জানান, অটোরিকশা থেকে নেমে দুইজন ব্যক্তি নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দেয়। এ সময় তারা নাজমুলের দেহ তল্লাশি করে। একপর্যায়ে তারা মাদক ব্যবসায়ী আখ্যা দিয়ে নাজমুলকে সড়কের পাশে নিয়ে যায়। এরপর প্যান্টের পকেটে থাকা ১২ হাজার টাকা ও সাথে থাকা এন্ড্রয়েড ফোন রেডমি নোট ৮ ফোনটি ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দীন জানান, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here