মুড়াপাড়ায় দুই কথিত ভূয়া সাংবাদিক পুলিশের জালে

0
641

ডেস্ক রিপোর্টঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোবাইল ফোনে যুবককে ডেকে এনে রবিন ভুইয়া (২২) নামে এক যুবককে ডেকে এনে আটকে রেখে অপহরণ করে মুক্তিপন দাবি করায় দুই কথিত ভূয়া সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল রবিবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার মুড়াপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। অপহৃত রবিন ভুইয়া ভুইয়া উপজেলার মিরকুটিরছেও এলাকার সোনার মিয়ার ছেলে।

অপহৃত রবিন ভুইয়া ভুইয়ার জানান, গত ১৫ দিন ধরে তার ব্যবহৃত ফেসবুক আইডি রূপগঞ্জের টপ নামক আইডি দিয়ে জয় ব্যাপারী নামের আরেকটি ফেসবুক আইডির সঙ্গে সমকামিতার বিভিন্ন চ্যাটিং করে আসছিল। রবিবার (৩১ জানুয়ারি) দুপুরে আবুল হাসনাত ওরফে জয় বাপ্পী নামে এক যুবক মোবাইল ফোনের মাধ্যমে রবিন ভুইয়াকে সমকামিতায় লিপ্ত হতে বিকেল ৫ টার দিকে সরকারি মুড়াপাড়া কলেজে আসতে বলেন। কথা মতো বিকেল ৫ টার দিকে আবুল হাসনাত ওরফে জয় বাপ্পী (৩০) ও তমাল (৩১) দুটি মোটরসাইকেল করে এসে সরকারি মুড়াপাড়া কলেজে রবিন ভুইয়ার সঙ্গে দেখা করেন।

এসময় তারা দুইজন রবিন ভুইয়াকে কৌশলে মুড়াপাড়া বাজার এলাকার সততা এন্টারপ্রাইজ নামে একটি অফিসে নিয়ে আটক রাখে। এসময় তারা রবিন ভুইয়ার ব্যবহৃত মোবাইল ফোন ও নগদ ৬’শ টাকা নিয়ে নিয়ে যায়। এসময় তারা রবিন ভুইয়াকে মারাধর করে তার কাছে ৫০ হাজার টাকা দাবি করেন।

পরে রাত ৯ টার দিকে অপহরণকারীরা রবিনের ছোট ভাইকে ফোন দিয়ে তার বাবার সঙ্গে কথা বলে ৫০ হাজার দিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে যেতে বলেন। পরে স্থানীয়রা বিষয়টি জানতে পেরে পুলিশের সহযোগীতায় রবিনকে উদ্ধার করেন।পুলিশ অপহরণকারীরা দুই যুবককে গ্রেপ্তার করেন। এসময় ওই দুই যুবক নিজেদেরকে সাংবাদিক ও রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সমাজকল্যাণ সম্পাদক ও একজন সদস্য বলে দাবি করেন।

এ ঘটনায় অবহৃত রবিন ভুইয়া বাদী হয়ে রূপগঞ্জ থানার একটি মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীনুল কাদির বলেন, এক যুবককে অপহরণ করে মুক্তিপন করার দুই কথিত ভূয়া সাংবাদিককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here