কায়েতপাড়ায় ছাত্রলীগের পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

0
394

ডেস্ক রিপোর্টঃ রূপগঞ্জ উপজেলায় ছাত্রলীগের দুই নেতাকে বহিষ্কার ও এক নেতার উপর হামলার ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুটি পক্ষ পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে ও বিকেলে গাজী সেতুর পশ্চিমপাড় ইছাখালী এলাকায় পৃথক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন তারা।

ইউনিয়নের ছাত্রলীগের সহসভাপতি আশফাকুল ইসলাম তুষার ও সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম জেমিনকে অগঠনতান্ত্রিকভাবে বহিস্কারের প্রতিবাদে ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে ছাত্রলীগের একটি পক্ষ।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সহসম্পাদক ফাহিম, কায়েতপাড়া ইউনিয়নের ছাত্রলীগের সহসভাপতি আশফাকুল ইসলাম তুষার, রাসেল মিয়া, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম জেমিন, রুবেল মিয়া, পাভেল রহমান, আবু বক্কর, সাইফ, সায়েম, সাব্বির, সোহেল, রুবেল, মোস্তফাসহ আরো অনেকে।

অপর দিকে, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক নাদিম হোসেন অপুর উপড় হামলার ঘটনায় হামলাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছেন আরেকটি পক্ষ।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার, সিনিয়র সহসভাপতি নাজমুল সবুজ, সাধারন সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাসুম, সাংগঠনিক সম্পাদক রুবায়েত হুসাইন রাকিব, মিরাজ মোল্লা, তারাব পৌর ছাত্রলীগের সভাপতি আওলাদ হোসেন, মুড়াপাড়া কলেজ শাখা ছাত্রলীগের জিএস সাদিকুল ইসলাম সজিব, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ খান জয়ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শান্ত, মুড়াপাড়া কলেজ শাখা ছাত্রলীগের নেতা আরিফুর রহমান আরিফ, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক ভুইয়া , সাধারণ সম্পাদক নাদিম হাসান অপু,চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরাফাত হোসেন,সম্পাদক স্বর্ণালী আক্তার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here