পূর্বাচলে বিদ্যুতের আগুনে দগ্ধ হয়ে প্রতিবন্ধী শিশুসহ নিহত-৪

0
278

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জ ইউনিয়ন পূর্বাচলের ১১ নং সেক্টর কুমারটে গ্রামে ডেসকোর ১১ হাজার ভোল্টের তার ছিড়ে নারায়ণগঞ্জ পবিস ২ এর এর ১১ হাজার ভোল্ট লাইনের উপর পড়ে বিদ্যুৎ দূর্ঘটনায় ঘটে। এতে নিচে থাকা বসতঘর পুড়ে ঘটনাস্থলে ৪ জন নিহত আহত হয়েছেন।

২২ জানুয়ারী শুক্রবার রাত পৌনে ৯ টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

পূর্বাচল মাল্টি পারপাস ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত জানান, রাত পৌনে ৯ টার দিকে আমাদের পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার স্টেশনের সন্নিকটে কুমারটেক এলাকায় ডেসকোর তার নারায়ণগঞ্জ পল্লি বিদ্যুতের ১১ হাজার ভোল্টের লাইনের উপর ছিড়ে পড়লে আগুনের সূত্রপাত হয়। এ সময় ওই লাইনের নিচে বসবাস করা মাছুম মিয়ার ঘরের চালায় তার পড়ে আগুন লেগে মুহুর্তেই পূড়ে যায়।

এতোক্ষণে ঘরে থাকা বাড়ির মালিক মাছুম মিয়াও তার ২ প্রতিবন্ধী শিশু সন্তানসহ ৩ জন স্পটেই নিহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পূর্বাচল ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট কাজ করে ২০ মিনিটের মধ্যে আগুন নেভাতে সক্ষম হয়। এ সময় ঘর থেকে মাছুমের স্ত্রী সীমাকে গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here