ভুলতায় একতা ব্লাড ও সমাজকল্যান সংস্থার প্রধান কার্যালয় উদ্বোধন

0
320

ডেস্ক রিপোর্টঃ রূপগঞ্জের ভুলতায় একতা ব্লাড ও সমাজকল্যান সংস্থার প্রধান কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুর ১২ টায় উপজেলার ভুলতা এলাকার আব্দুল হক সুপার মার্কেটে দোয়া ও ফিতা কেটে এ উদ্বোধন করা হয়৷

আব্দুল হক সুপার মার্কেট মালিক আব্দুল হান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলামিস্ট ও গবেষক লায়ন মীর আব্দুল।

সংগঠনের অর্থ বিষয়ক সম্পাদক মোহাম্মদ হাসান খানের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন একতা ব্লাড কল্যান সংস্থার উপদেষ্টা গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, গোলাকান্দাইল মুজিবুর রহমান ভুইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ফাউন্ডেশনের উপদেষ্টা রিনা আক্তার, শিক্ষক ও ফাউন্ডেশনের উপদেষ্টা গোলাম সাদেক, উপদেষ্টা হোসেন আলী, সাইফুল ইসলাম সোহেল, আরিফুর রহমান সুমন, মামুনুর রশীদ খোকন, শফিক দেওয়ান, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মহসিন ইসলাম, সভাপতি সোহেল মিয়া, সাধারণ সম্পাদক গোলাম শহিদুল, সিনিয়র সহসভাপতি জামান, সাংগঠনিক সম্পাদক নাইম। ফিরুজ, জিতু, রুহান প্রমুখ।

এসময় সংগঠনটি ২ বছরে ২০০০ ব্যাগ ব্লাড ডোনেট সম্পূর্ন হওয়ায় সর্বোচ্চ ব্লাড দাতা ও সর্বোচ্চ পেইজে কমেন্টস শেয়ার দাতাদের রক্ত দানে উদ্বুদ্ধ করার জন্য ১০ জনের মাঝে বই, ফলাদি গাছ বিতরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here