মুড়াপাড়ায় প্লাষ্টিক কারখানায় আগুন

0
137

ডেস্ক রিপোর্টঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে মেঘনা মেটাল নামে একটি প্লাষ্টিক কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত ভোর রাতে উপজেলার ঠাকুরকবাড়িরটেক এলাকা এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, তিনি গত দুই বছর ধরে উপজেলার ঠাকুর বাড়িরটেক এলাকার প্লাষ্টিকের কারখানা দিয়ে ব্যবসা করে আসছেন। তার কারখানায় ২০/২৫ জন শ্রমিক কাজ করেন। শুক্রবার থাকায় কারখানার সকল কার্যক্রম বন্ধ ছিল। এদিন ভোররাতে হঠাৎ করে প্লাষ্টিক কারখানায় আগুন জলতে দেখে স্থানীয়রা ডাক-চিৎকার শুরু করেন।

খবর পেয়ে খোকন মিয়া এসে আগুন জলতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে কাঞ্চন ফায়ার সার্ভিসের এক ইউনিট ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের দুই ইউনিট ঘটনাস্থলে গিয়ে একঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে কারখানায় থাকা মালামাল পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডের ঘটনায় ৬ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে কারখানার মালিক খোকন মিয়া দাবি করেন।

কাঞ্চন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হাবিব মোহাম্মদ তামাদ বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে কাঞ্চন ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট একঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here