কায়তপাড়ায় ১০ হাজার শীতার্তদের পাশে বসুন্ধরা ও রংধনু গ্রুপ

0
170

ডেস্ক রিপোর্টঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতার্তদের পাশে দাড়িয়েছে বসুন্ধরা ও রংধনু গ্রুপ। এর ধারাবাহিকতায় বসুন্ধরা ও রংধনু গ্রুপের উদ্যোগে রূপগঞ্জ উপজেলায় ১০ হাজার শীতার্তকে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে শীতার্তদের এ কম্বল বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আবুল বাশার টুকুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান, রংধনু গ্রুপের পরিচালক ও জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান।

অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সামসুল আলম, হাজী ইয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল আউয়াল, যুবলীগ নেতা শফিকুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম তারিক, সাংগঠনিক সম্পাদক আলী আজগর ভুইয়া, সেচ্ছাসেবক লীগের কায়েত ইউনিয়নের সভাপতি মহিউদ্দিন, ইউপি সদস্য মোয়াজ্জেম, ইউপি সদস্য আব্দুল মতিন, আব্দুল হাই, আবুল হোসেন, মাসুম মেম্বার, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি লুৎফর রহমান মুন্না, জামান ব্যাপারী, আলাউদ্দিন মিয়া, মহিলা লীগ নেত্রী স্বপ্না, রত্না, ইয়াছমিন প্রমূখ।

এসময় রফিকুল ইসলাম রফিক বলেন, বসুন্ধরা ও রংধনু গ্রুপ সবসময় মানুষের কল্যাণে কাজ করেন। বসুন্ধরা ও রংধনু গ্রুপ রূপগঞ্জের সাধারণ মানুষের পাশে থেকে সব রকম সহযোগীতা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় কায়েতপাড়া ইউনিয়নে ১০ হাজার শীতার্তের কম্বল বিতরণ করা হয়। পরবর্তীতে উপজেলার আরো বাকী ইউনিয়ন গুলোতে ৫০ হাজার কম্বল বিতরণ করা হবে। এছাড়া করোনাকালীন সময়ও বসুন্ধরা ও রংধনু গ্রুপ সাধারণ মানুষের পাশে ছিল ও ভবিশ্যতেও থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here