ভুলতায় করোনা মোকাবেলায় করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

0
207

ডেস্ক রিপোর্টঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে মেমোরি হসপিটালের উদ্যোগে করোনা মোকাবেলায় করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার ভুলতা গাউছিয়া মার্কেটে মেমোরি হসপিটাল ও ডায়াগনস্টিক কমপ্লেক্সে আলোচনা সভার আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডাঃ ইমতিয়াজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ মোঃ হাবিবুর রহমান পরিচালক এম, আই, এস স্বাস্থ্য অধিদপ্তর মহাখালী, ঢাকা। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডাঃ শ্যামল সরকার বিশেষজ্ঞ মেডিসিন ও রোগ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলামিস্ট, গবেষক লায়ন মীর আব্দুল আলীম, সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) মাহিন ফরাজি, ডাঃ সায়েমা আফরোজ ইভা আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা, ডাঃ জাহানারা খাতুন রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা, মেমোরি হসপিটাল ও ডায়াগনস্টিক কমপ্লেক্সের পরিচালক ফারুক আহমেদ, সাপ্তাহিক রূপকন্ঠের নির্বাহী সম্পাদক সাত্তার আলী সোহেল প্রমুখ।

সভায় বক্তারা বলেন মাস্ক পড়ুন করোনা মুক্ত থাকুন। নিজে বাঁচুন পরিবারকে বাঁচান। করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে সচেতনতার বিকল্প নেই তাই সবাইকে মাস্ক পড়ার অনুরোধ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here