তারাব পৌর নির্বাচনে ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর উপড় দুর্বৃত্তদের অতর্কিত হামলা

0
462

নিজস্ব প্রতিবেদক ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আমজাত হোসেন নামের এক কাউন্সিলর প্রার্থীর উপড় দুর্বৃত্তরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এসময় ওই কাউন্সিলর প্রার্থীর সহযোগীকেও পিটিয়ে আহত করা হয়। শুধু তাই নয়, আমজাত হোসেনের কাছ থেকে মনোনয়নপত্র ছিনিয়ে নেয়ার চেষ্টাও চালানো হয়। এক পর্যায়ে মনোনয়নপত্র জমা না দেয়ার জন্য হুমকি ঈস্খদান করা হয়। গতকাল (২০ ডিসেম্বর) রোববার দুপুরে উপজেলার মুড়াপাড়া সোনালী ব্যাংকের পাশে ঘটে এ ঘটনা।

কাউন্সিলর প্রার্থী আমজাত হোসেন অভিযোগ করে জানান, তারাব পৌরসভার ৯নং ওয়ার্ডে আট জন মনোনয়নপত্র ক্রয় করেন। এরা হলেন, বর্তমান কাউন্সিলর আতিকুর রহমান, আমজাত হোসেন, বাছেদ আলী, শফিকুল ইসলাম, বদও, তারিকুল ইসলাম ছবির, এনামুল হক রতন ও মনির উদ্দিন।

রোববার বেলা ১২টার দিকে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আমজাত হোসেন সোনালি ব্যাংক মুড়াপাড়া শাখায় ব্যাংকড্রাফট করতে যান। এসময় ব্যাংকের গেইটের সামনে গেলে কয়েক জন দুর্বৃত্ত আমজাত হোসেনকে ব্যাংকড্রাফট ও মনোনয়নপত্র জমা দিতে নিষেধ করেন। এক পর্যায়ে আমজাত হোসেনকে চরথাপ্পর মারে। এক পর্যায়ে আমজাত হোসেনের সহযোগী জাকিরের সঙ্গে থাকা মনোনয়নপত্র ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ওই দুর্বৃত্তরা। বাধা দিতেই জাকির হোসেন ও আরিফ হাসানকে লাঞ্চিত করে। পরে পড়নের কাপড় ছিড়ে ফেলে এবং কিলঘুষি মেরে আহত করে। একটি সাদা মাইক্রোবাসে জোরপুর্বক উঠানোর চেষ্টাও করা হয়। এক পর্যায়ে ব্যাংকে থাকা লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আমজাত হোসেন ৯৯৯ এ ফোন দিলে পুলিশ প্রসাশনের সদস্যরা নিরাপত্তা দিয়ে নির্বাচন কার্যালয়ে পৌছে দেন। তারপরও দুর্বৃত্তরা নির্বাচন কার্যালয় এলাকায় মহড়া দেয়। পরে আমজাত হোসেন জেলা নির্বাচন অফিসারের সহযোগিতা কামনা করলে নিরাপত্তার ব্যবস্থা করেন।

আমজাত হোসেন অভিযোগ করেন, আমাকে ৯নং ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন থেকে সরানোর জন্যই হামলা করিয়েছে।
এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার মতিয়ুর রহমান বলেন, কারো কোন অভিযোগ থাকলে আমরা তাৎক্ষনিক ব্যবস্থা নিচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here