জীবন সংগ্রামে জয়ী রূপগঞ্জের যে পাচঁ নারী পেল জয়িতা সংবর্ধণা

0
331

নিউজ ডেস্ক : আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার জীবনে হার না মেনে এগিয়ে যাওয়া পাচঁ নারীকে জয়িতা সংবর্ধনা ও সনদ প্রদান করা হয়েছে।

বুধবার (০৯ ডিসেম্বর) সকালে জয়িতা অণে¦শনে বাংলাদেশ কার্যক্রমের আওতায় এ উপজেলা পরিষদ মিলনায়তনে তাদের সংবর্ধণা প্রদান করা হয়।

এসময় অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে আফরিন সুলতানা মনিকে, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে ইসমেত জেরিন আখি, সফল জননী হিসেবে তরিকুন ইসলাম, সমাজ উন্নয়নে ফরিদা, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করায় মিনারা বেগমকে জয়িতা হিসেবে নির্বাচন করে সংবর্ধণা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ্ নুসরাত জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, উপজেলা মাধ্যমিক অফিসার রফিক উদ্দিন আহমেদ, উপজেলা সমবায় অফিসার শাহিন সুলতানা, উপজেলা মহিলা বিষয়ক অফিসার হাফিজা বেগম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বর্তমানে মেয়েরা এখন পিছিয়ে নেই। মেয়েরাও ছেলেদের সঙ্গে কাধেকাধ মিলিয়ে সামনে এগিয়ে যাচ্ছে। সরকার মেয়েদের জন্য বিভিন্ন রকম সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে। বর্তমানে সরকারি বড় বড় দপ্তরের দায়িত্ব ভালভাবে পালন করে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here