রূপগঞ্জ থানা পুলিশের মাস্ক বিতরণ

0
165

নিউজ ডেস্ক : মহামারি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সাধারণ মানুষকে সচেতন করতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা পুলিশের উদ্যোগে সাধারণ মানুষ ও মসজিদের মুসুল্লিদের মাঝে প্রায় ৫ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে রূগপঞ্জ থানা এলাকায় রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসানের নেতৃত্বে এ মাস্ক বিতরণ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ থানার ওসি তদন্ত জসিম উদ্দিন, ইন্সপেক্টর আল মামুন, উপ-পরিদর্শক দেবাশীশ, লাভলু, রিগ্যান মোল্লা, সোহেল মোল্লা প্রমূখ। অপরদিকে, ভুলতা ফাড়ির ইনচার্জ আনিচুর রহমানের নেতেৃত্বে ভুলতা ফাড়ি এলাকা, ভোলাব তদন্তের ইনচার্জ পরিদর্শক মাহবুবুর রহমানের নেতেৃতে ভোলাব ও কাঞ্চন এলাকায় ও চনপাড়া ফাড়ির ইনচার্জের নেতেৃতে উপজেলায় বিভিন্ন মসজিদের মাস্ক বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, করোনা দ্বিতীয় ঢেউ সামলাতে হলে আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মানতে হবে। গবেষনা বলছে করোনা প্রতিরোধে মাস্ক কার্যকরী।

তাই সকলকে মাস্ক পড়ে বাড়ি থেকে হওয়ার অনুরোধ করছি। করোনাকালীন সময় রূপগঞ্জ থানা পুলিশ সাধারণ মানুষের জন্য কাজ করে গেছে। কাজ করতে গিয়ে অনেক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। সামনের দিনগুলোতে পুলিশ আপনাদের পাশে থেকে কাজ করে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here