মঙ্গলবার ২৮ মে ২০২৪ ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

চেনা কৌশলে শাকিবের বাজিমাত!
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ মে ২০২৩, ০৭:৩৯ অপরাহ্ণ

ঢালিউড সংশ্লিষ্টদের কাছে বিষয়টা মোটামুটি স্পষ্ট। যখনই ব্যক্তিগত জীবনের কোনও ঘটনায় বিতর্কের মুখে পড়েন শাকিব খান, তখনই নতুন সিনেমার ঘোষণা কিংবা ঘোষিত সিনেমার নতুন খবর দিয়ে পরিস্থিতির মোড় ঘুরিয়ে দেন। এই কৌশলে তার ব্যর্থতার হার প্রায় শূন্য! সেটা ফের প্রমাণিত হলো।

গত দুদিন ধরে বুবলীর সঙ্গে তার সম্পর্কের অবস্থা নিয়ে নেতিবাচক চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। অবশ্য এর সূত্রপাত শাকিব নিজেই করেছেন। একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে বলেছেন, বুবলীর সঙ্গে তার অধ্যায় সমাপ্ত হয়ে গেছে। অন্যদিকে বুবলী শুনিয়েছেন বিপরীত গল্প। ফলে দুজনের বিপরীতমুখী বক্তব্যের জেরে বিতর্কের জল গড়িয়েছে অনেকদূর।

এর মধ্যেই বুধবার (১০ মে) চেনা কৌশল বাস্তবায়ন করলেন শাকিব খান। প্রকাশ্যে আনলেন নতুন সিনেমা ‘প্রিয়তমা’র ফার্স্ট লুক। আর মুহূর্তেই সোশ্যাল মিডিয়া নিজের করে নিলেন! তার ফেসবুক পেজ তো বটে, পোস্টারটি সামনে আসার পর ভক্ত থেকে শুরু করে ইন্ডাস্ট্রির বহু মানুষের মাঝেও উন্মাদনা তৈরি করেছে এটি।

বলা বাহুল্য, পোস্টারে শাকিব খানকে আকর্ষণীয় রূপে উপস্থাপন করা হয়েছে। লম্বা চুল, মুখে ছোট দাড়ি, ঠোঁটে সিগারেট। ধূসর শার্ট পরে ঘাড়ে হাত দিয়ে বিষাদগ্রস্থ চাহনিতে তাকিয়ে আছেন দূরে। এমন রূপে শাকিবকে দেখে মুগ্ধ হয়েছেন তার ভক্তরা। সাধুবাদ জানাচ্ছেন সিনে ইন্ডাস্ট্রির লোকজনও।

মাত্র ১৬ ঘণ্টায় কেবল শাকিবের পেজেই পোস্টারটিতে ৮২ হাজারের বেশি রিঅ্যাকশন জমা পড়েছে! মন্তব্যের সংখ্যা ছাড়িয়েছে ১২ হাজার।

‘প্রিয়তমা’ সিনেমার নির্মাতা হিমেল আশরাফের সূত্রে জানা গেছে, বুধবার (১০ মে) থেকে ছবিটির শুটিংয়ে অংশ নিচ্ছেন শাকিব খান। আর ছবির নায়িকা ইধিকা পাল যোগ দিচ্ছেন বৃহস্পতিবার (১১ মে) থেকে।

হিমেল আশরাফ  বলেছেন, ‘প্রথম লটে আমরা ঢাকায় শুটিং করছি। এরপর সুনামগঞ্জে যাবো। সেখানে বেশ কিছু দিন চিত্রায়ন সেরে যাবো কক্সবাজারে। আগামী ২ জুন পর্যন্ত টানা শুটিংয়ে শেষ হবে চিত্রায়ন।’

উল্লেখ্য, ‘প্রিয়তমা’র গল্প লিখেছেন ফারুক হোসেন। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য সাজিয়েছেন হিমেল আশরাফ। ছবিটি প্রযোজনা করছেন আরশাদ আদনান। আসন্ন কোরবানির ঈদে মুক্তি পাবে এটি।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ