শনিবার ১৫ জুন ২০২৪ ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

আদরের বিপরীতে টলিউডের নায়িকা
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ মে ২০২৩, ০৭:৩১ অপরাহ্ণ

ঢালিউডে পা রেখেই প্রতিভার আভাস দিয়েছেন। প্রথম সিনেমা ‘তালাশ’ সাফল্য না পেলেও তার অভিনয়-লুক আলাদাভাবে নজর কাড়ে দর্শকের। এরপর আরও দুটি সিনেমায় নিজের মেধার স্বাক্ষর রাখেন। চতুর্থ সিনেমায় এসে ক্যারিয়ার গ্রাফ আরও কিছুটা ওপরের দিকে টেনে নিলেন। ‘লোকাল’ নামের সেই ছবি ঈদে মুক্তির পর প্রশংসার সঙ্গে এখনও প্রেক্ষাগৃহে চলছে। এছাড়া আরও এক হালির বেশি ছবি রয়েছে তার ঝুলিতে। বলা চলে, নতুনদের মধ্যে তার সম্ভাবনার প্রদীপ অধিক উজ্জ্বল।

হ্যাঁ, বলা হচ্ছে আদর আজাদের কথা। বুধবার (১০ মে) ছিল এই তরুণ নায়কের জন্মদিন। আর বিশেষ দিনেই বিশেষ একটি উপহার পেলেন তিনি। নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন আদর। নাম ‘লিপস্টিক’। পরিচালনা করবেন কামরুজ্জামান রুমান। প্রযোজনায় স্মার্ট মাল্টিমিডিয়া।

এই সিনেমায় আদরের জন্য নায়িকা নেওয়া হয়েছে টলিউড থেকে। তার নাম দর্শনা বণিক। যিনি এর আগেও ঢাকায় একাধিক সিনেমা-গানে কাজে করেছেন। এবার ‘লিপস্টিক’-এ আদরের সঙ্গে রসায়নে মজবেন।

নতুন সিনেমা প্রসঙ্গে আদর আজাদ বলেন, ‘এটা আমার জন্য দারুণ প্রাপ্তি। জন্মদিনের রাতে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছি। জন্মদিন উপলক্ষে অনেক উপহার পেলেও এটি অন্যরকম, স্পেশাল। চেষ্টা থাকবে, যেন ভালো কিছু উপহার দিতে পারি।’

অন্যদিকে কলকাতা থেকে দর্শনা বণিক বার্তা পাঠালেন, ‘অনেক আগেই সিনেমাটি নিয়ে কথা হয়েছে। গল্পটি শুনে বেশ ভালো লেগেছে। ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটিতে যুক্ত হয়েছি। আশা করছি আদর আজাদের সঙ্গে আমার রসায়ন দর্শকের ভালো লাগবে।’

‘লিপস্টিক’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এটি অ্যাকশন-থ্রিলার ধাঁচের ছবি হবে। আগামী জুলাই মাসের প্রথম সপ্তাহে ছবিটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা কামরুজ্জামান রুমান।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ