শনিবার ১৫ জুন ২০২৪ ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

৬৩ কোটির ঘরে সারা-ভিকির সিনেমা
প্রকাশ: শুক্রবার, ১৬ জুন ২০২৩, ০৪:৪০ অপরাহ্ণ

ভিকি কৌশল ও সারা আলি খান অভিনীত সিনেমা ‘জরা হটকে জরা বঁচকে’। মাত্র দুই সপ্তাহেই ৬৩ কোটি টাকার ব্য়বসা করে ফেলেছে এ সিনেমা। অন্য়দিকে আজই মুক্তি পেল প্রভাস, কৃতী শ্যানন, সেফ আলি খান, সানি সিংহ ও দেবদত্তা নাগ অভিনীত সিনেসা ‘আদিপুরুষ’।

মুক্তির আগে থেকেই এ সিনেমা ঘিরে উন্মাদনা ছিল তুঙ্গে। তাই অনেকেরই মত, ‘আদিপুরুষ’ টেক্কা দিতে চলেছে ‘জরা হটকে জরা বঁচকে’ সিনেমাটিকে।

‘জরা হটকে জরা বঁচকে’ ৯ দিনের মাথায় মোট ব্যবসা করেছিল ৪৬.৫৩ কোটি। ‘জরা হটকে জরা বঁচকে’ খানিক হালকা কমেডি ঘরানার সিনেমা। এ সিনেমার গান এবং দুই তারকার উপস্থিতিই মূলত দর্শককে হলমুখী করছে বলে মতামত চলচ্চিত্র সমালোচকদের। নিজের বাড়ি কেনার জন্য মধ্যবিত্ত কোনো পরিবার কতটা দূর পর্যন্ত যেতে পারে, কী কী পদক্ষেপ নিতে পারে সেই নিয়েই এই গল্প।

সিনেমা মুক্তির আগে গোটা দেশের বিভিন্ন জায়গায় প্রচার চালিয়েছিলেন সারা ও ভিকি। উজ্জ্বয়িনীর মহাকালেশ্বর মন্দির থেকে শুরু আজমে শরিফের দরগায়ও গিয়েছিলেন এ দুই অভিনেতা।

সিনেমার সাফল্যের উদযাপন পরিবারের সঙ্গে করেছিলেন অভিনেত্রী সারা আলি খান। মা অমৃতা সিংহ ও ভাই ইব্রাহিমের সঙ্গে সেলফি তুলে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

‘জরা হটকে জরা বঁচকে’ সিনেমার ট্রেলার শুরু হয়েছিল ভিকি কৌশল ও সারা আলি খানের প্রেমে ভরা ফ্ল্যাশব্যাক বিবাহিত জীবন দিয়ে। তারপর কয়েক বছর পেরিয়ে বর্তমান সময়ের ছবি দেখা যায়, যেখানে তারা বিবাহবিচ্ছেদের পথে হাঁটছেন। কিন্তু তাদের আশেপাশের লোকজন কিছুতেই বুঝছেন না যে কেন তারা একসঙ্গে থাকতে চান না।

ট্রেলারেই দেখা মিলেছিল একাধিক ডান্স নাম্বারেও। জনপ্রিয় গান ‘তুম কেয়া জানো মহব্বত কেয়া হ্যায়’-র নয়া সংস্করণও শুনতে পাওয়া গেছিল। সিনেমার ট্যাগলাইন বলছে, ‘ইস বার, সারি হদে হোঙ্গি পার, যব ডিভোর্স হোগা সপরিবার’।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ