মঙ্গলবার ২৮ মে ২০২৪ ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

১৯,৯৯৯ টাকার OnePlus Nord CE 2 Lite 5G ফোন মাত্র ১,২৯৯ টাকায়
প্রকাশ: শুক্রবার, ০৭ এপ্রিল ২০২৩, ০২:৪১ অপরাহ্ণ

ওয়ানপ্লাস এমন এক স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা, যাদের হ্যান্ডসেট একটা সময় মধ্যবিত্তের নাগালের বাইরে ছিল। সেই দিকটা মাথায় রেখে ওয়ানপ্লাস তার Nord Series-কে বাজারে নামায়। এখন বাজেট সেগমেন্টেই একাধিক ওয়ানপ্লাস Nord স্মার্টফোন রয়েছে। তার মধ্যেই অন্যতম জনপ্রিয় একটি ফোন হল OnePlus Nord CE 2 Lite 5G।

গত বছর এপ্রিল মাসে এই ফোনটি লঞ্চ করা হয়েছিল কোম্পানির অন্যতম সস্তা হ্যান্ডসেট হিসেবে। এই মুহূর্তে ফোনটির দাম ১৯,৯৯৯ টাকা। তবে এখন এই ফোনটা ক্রয় করতে আপনাকে এত টাকা খরচ করতে হবে না। ১৯,৯৯৯ টাকা দেওয়ার পরিবর্তে OnePlus Nord CE 2 Lite 5G ফোনটি আপনি বাড়ি নিতে আসতে পারেন মাত্র ১,২৯৯ টাকায়। কীভাবে এত কম দামে ফোনটি আপনি ক্রয় করতে পারবেন, ফিচার ও স্পেসিফিকেশনই বা কী রয়েছে, সেই সংক্রান্ত সব তথ্য জেনে নেওয়া যাক।

OnePlus Nord CE 2 Lite 5G: কীভাবে এই ফোন আপনি ১,২৯৯ টাকায় কিনবেন?

ব্লু টাইড কালার স্কিমের Nord CE 2 Lite 5G ফোনের ৬জিবি যা ম + ১২৮ জিবি স্টোরেজ মডেলে আপনি এই অফারটি পাবেন। ই-কমার্স প্ল্যাটফর্মটি এই ফোনের উপরে সরাসরি ১০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে।

তবে সবথেকে আকর্ষণীয় অফারটি আপনি পেয়ে যাবেন আপনার পুরনো ফোন এক্সচেঞ্জ করলে। এক্সচেঞ্জ অফারে এই ভ্যারিয়েন্টে আপনি ১৭,৭৭০ টাকা ছাড় পেয়ে যাবেন।

এখন আপনার কাছে যদি একটি পুরনো ফোন থাকে এবং তার পরিস্থিতি যদি ভাল হয়, তাহলে সেই ফোন বদলে আপনি নিজেকে OnePlus Nord CE 2 Lite 5G-এ আপগ্রেড করে নিতে পারবেন মাত্র ১,২৯৯ টাকায়। এই এক্সচেঞ্জ অফারের সম্পূর্ণ সুবিধা উপভোগ করার একটাই রাস্তা। এক্সচেঞ্জ ভ্যালুর সম্পূর্ণ অঙ্কটাই নির্ভর করে যে ফোনটা বদলাবেন তার কন্ডিশনের উপরে। পুরনো ফোন বদলে আপনি নিজেকে আপগ্রেড করিয়ে OnePlus Nord CE 2 Lite 5G ফোনটি ক্রয় করলে পেয়ে যাবেন ১৭,৭০০ টাকা ছাড়। ফলে, এই ফোন ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ১,২৯৯ টাকা।

OnePlus Nord CE 2 Lite 5G: ফিচার ও স্পেসিফিকেশন:

এই ওয়ানপ্লাস ফোনে রয়েছে একটি ৬.৫৯ ইঞ্চির ডিসপ্লে। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসরের সাহায্যে। সফটওয়্যার হিসেবে রয়েছে Oxygen OS12 অপারেটিং সিস্টেম। বেশ বড় এবং শক্তিশালী ৫০০০ mAh ব্যাটারি দেওয়া হয়েছে ফোনটিতে, যা ৩৩ W SuperVOOC ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ওয়ানপ্লাস ফোনে ১৬ MP ফ্রন্ট ফেসিং সেন্সর রয়েছে। ট্রিপল ক্যামেরা সেটআপে প্রাইমারি সেন্সর হিসেবে রয়েছে ৬৪MP ক্যামেরা। ফোনটি কিনতে আপনাকে অবশ্যই অ্যামাজনে ঢুঁ মারতে হবে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ