মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

সোনার বাংলা এক্সপ্রেসের ১৭ এপ্রিলের যাত্রা বাতিল
প্রকাশ: সোমবার, ১৭ এপ্রিল ২০২৩, ১২:৩৪ পূর্বাহ্ণ

দুর্ঘটনার কারণে চট্টগ্রাম থেকে ঢাকাগামী সোনার বাংলা এক্সপ্রেসের সাতটি কোচ ক্ষতিগ্রস্ত হয়েছে। চলাচলের অনুপযোগী হওয়ায় সোমবার (১৭ এপ্রিল) ঢাকা থেকে চট্টগ্রামমুখী সোনার বাংলা এক্সপ্রেসের যাত্রা বাতিল করা হয়েছে। ঈদে ঘরমুখী যাত্রীদের অসুবিধার কথা বিবেচনায় নতুন রেক প্রস্তুত করে বাতিল হওয়া ট্রেনটি ১৯ এপ্রিল সকাল ৮টায় ঢাকা স্টেশন থেকে ছেড়ে যাবে।

রোববার (১৬ এপ্রিল) রাতে এ তথ্য জানান রেলপথ মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য অফিসার মো. শরিফুল আলম।

তিনি বলেন, আজ রোববার (১৬ এপ্রিল) সন্ধ্যা ৬ টা ৩৫ মিনিটে কুমিল্লার হাসানপুর স্টেশনে অনাকাঙ্ক্ষিতভাবে দুর্ঘটনার শিকার হওয়ার কারণে ট্রেনটির সাতটি কোচ ক্ষতিগ্রস্ত হয়। ক্ষতিগ্রস্ত কোচগুলো চলাচলের অনুপযোগী হওয়ায় ১৭ এপ্রিল ঢাকা হতে চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেস পরিচালনা করা সম্ভব হচ্ছে না। নতুন রেক প্রস্তুত করে ১৯ এপ্রিল সকাল ৮ টায় ঢাকা স্টেশন হতে যাত্রা করবে।

তিনি আরও বলেন, যেসব যাত্রীরা ১৯ এপ্রিল যাত্রা করতে আগ্রহী তাদের সকাল ৮টার আগেই ঢাকা স্টেশনে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করছি। অন্যদিকে যেসব যাত্রী যাত্রা বাতিল করতে চান, তারা অনলাইনের মাধ্যমেই টিকিট রিফান্ড করতে পারবেন।

ঈদে ঘরমুখী সোনার বাংলা এক্সপ্রেসের যাত্রীদের অসুবিধার জন্য বাংলাদেশ রেলওয়ে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে বলেও জানান তিনি।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ