সোমবার ২৭ মে ২০২৪ ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

সালমান মুক্তাদির বিয়ে নিয়ে নেটদুনিয়ায় তোলপাড়
প্রকাশ: বুধবার, ০৩ মে ২০২৩, ১২:২৭ অপরাহ্ণ

ইউটিউবার থেকে অভিনেতা হয়ে ওঠা সালমান মুক্তাদির গেলো ৩০ এপ্রিল বিয়ে করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে মঙ্গলবার (২ মে) ফেসবুকে এ তথ্য জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন তিনি। তবে এ বিষয়ে তার সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কথা বলা যায়নি।

বিয়ের বা কনের বিষয়ে বিস্তারিত কিছু জানাননি সালমান মুক্তাদির। তবে স্ত্রীর পরিচয় প্রকাশ না করলেও নেটদুনিয়ায় ভেসে বেড়াচ্ছে সালমান ও দিশার ব্যক্তিগত নানা তথ্য ও ছবি। নেটিজেনদের দাবি- সালমান মুক্তাদিরের এটি প্রথম বিয়ে হলেও, দিশার দ্বিতীয়; দুই সন্তানের জননী তিনি। তারপর দারুণ সমালোচনার মুখে পড়েন সালমান। নেটিজেনদের বড় একটি অংশ তাকে কটাক্ষ করছেন।

বিয়ের বিষয়ে কথা বলতে সালমান মুক্তাদিরের মুঠোফোনে একাধিকবার কল করেও তাকে পাওয়া যায়নি। তবে নীরবতা ভেঙে বিয়ে নিয়ে মুখ খুলেছেন সালমান। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বিয়ের বিয়ের ছবি পোস্ট করে বেশকিছু তথ্য জানিয়েছেন এ অভিনেতা।

লেখার শুরুতে সালমান মুক্তাদির বলেন ‘আলহামদুলিল্লাহ। আমার বিয়েটা সত্যি। আমার বাড়ির সামনের মসজিদে আমি এবং আমার স্ত্রী বিয়ে করেছি। আমরা আমাদের নতুন পরিবার নিয়ে খুবই ব্যস্ত। আমরা আমাদের বিয়েটাকে খুব সহজ বা অনাড়ম্বর রাখতে চাই। পাশাপাশি সম্মানের সঙ্গে জানাচ্ছি, বিয়ের বিষয় নিয়ে সাক্ষাৎকার দেওয়া থেকে দূরে থাকতে চাই।’

কটাক্ষকারীদের উদ্দেশে সালমান মুক্তাদির বলেন, ‘সুখী-নিখাঁদ একটি সম্পর্ক থেকে যেসব মানুষ বিষাক্ত ও নেতিবাচক কিছু খুঁজে বের করার চেষ্টা করছেন, তারা কখনো অন্যের আনন্দের সময়ে পাশে দাঁড়াতে পারেন না। আমি এখন ভালো স্বামী হওয়ার চেষ্টা করছি। সবাইকে ধন্যবাদ।’

এর আগে মিস ইউনিভার্স বাংলাদেশ জেসিয়া ইসলামের সঙ্গে সালমানের প্রেমের খবর ছড়িয়েছিল। দেড় বছরের ব্যবধানে সেই সম্পর্কের ইতি ঘটে।

২০১২ সালে কনটেন্ট ক্রিয়েটর হিসেবে কাজ শুরু করেন সালমান মুক্তাদির। তার ইউটিউব চ্যানেলের নাম ‘সালমান দ্য ব্রাউনফিশ’। এ চ্যানেলে ১৬ লাখের বেশি সাবস্ক্রাইবার রয়েছে। ইউটিউব জগতে দেশের সফলতম কনটেন্ট ক্রিয়েটর সালমান মুক্তাদির।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ